kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

চলচ্চিত্র

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

দ্য লিজেন্ড অব টারজান : অভিনয়ে আলেকজান্ডার স্কারসগার্ড, স্যামুয়েল এল জ্যাকসন, মারগট রবি। পরিচালনায় ডেভিড ইয়েটস। বিকেল ৫টা ৩৯ মিনিট, সনি পিক্স।

গল্পসূত্র : জন ক্লেটনের মা-বাবা মারা যায় আফ্রিকায়। ছোট্ট শিশু ক্লেটন বেড়ে ওঠে জঙ্গলে। নাম হয় টারজান। একসময় লন্ডনের শহুরে জীবনে ফিরে এলেও আবার রহস্য উদ্ঘাটনের জন্য জঙ্গলে ফিরে যেতে হয় তাকে।

 

ত্যাগ : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, চম্পা, অরুণা বিশ্বাস। পরিচালনায় শিবলি সাদিক। সকাল ৯টা, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : রায়হান পৈতৃক সূত্রে বড় ইন্ডাস্ট্রির মালিক। কিন্তু মদ আর জুয়ার নেশায় বুঁদ হয়ে থাকে। পরিবারকেও সময় দেয় না সে। একমাত্র মেয়ের জন্মদিনে থাকে মদের পার্টিতে। রায়হানের এই উদাসীনতা কাজে লাগিয়ে ম্যানেজার সব কিছু আত্মসাৎ করে নেয়। পথে বসে রায়হান।

 

স্বাদে আহ্লাদে : অভিনয়ে বিশ্বনাথ বসু, শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা সরকার। পরিচালনায় অরিন্দম শীল। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : চৈতালির বয়স ৪০-এর ঘরে। একঘেয়ে জীবন কাটছিল। এই রুটিন জীবনে পরিবর্তন আসে কৃতিকার আগমনের পর। কর্মজীবী এই নারী চৈতালিকে বদলে দেয়। সেটা ভালো নাকি মন্দ হয় সেটা নিয়েই গল্প।

 

হিন্দি মিডিয়াম : অভিনয়ে ইরফান খান, সাবা কামার। পরিচালনায় সকেত চৌধুরী। বিকেল ৫টা ৩৭ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : দিল্লির সফল ব্যবসায়ী রাজ। স্ত্রী মিতাকে নিয়ে তার সুখের সংসার। কিন্তু পাঁচ বছরের মেয়ে প্রিয়াকে স্কুলে ভর্তি করাতে গিয়ে শুরু হয় সমস্যা। মেয়েকে ইংলিশ মিডিয়ামে ভর্তি করাতে চায় মিতা, কিন্তু পরীক্ষা দিয়েও সুযোগ মেলে না। অগত্যা মরিয়া মিতা দরিদ্র কোটায় মেয়েকে ভর্তি করাতে সপরিবারে বস্তির বাসিন্দা হয়!

মন্তব্য



সাতদিনের সেরা