kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

তোমাকে চাই : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, আরিফুল হক। পরিচালনায় মতিন রহমান। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : চৌধুরীর একমাত্র ছেলে সাগর। প্রাইভেট পড়তে সপ্তাহে তিন দিন যায় শিক্ষকের বাড়িতে। শিক্ষকের জেদি মেয়ে নদীর সঙ্গে তার লেগেই থাকে। একপর্যায়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। ঘটনা জানাজানি হলে ছেলেকে বন্ধুর মেয়ে পিঙ্কির সঙ্গে বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লাগে চৌধুরী। প্রেমের জন্য সাগর বাড়ি ছাড়ে।

 

চ্যাম্প : অভিনয়ে দেব, রুক্সিণী, কৌশিক গাঙ্গুলি। পরিচালনায় রাজ চক্রবর্তী। দুপুর ১টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ডাস্টবিনে খাবার খুঁজতে গিয়ে একজোড়া বক্সিং গ্লাভস কুড়িয়ে পায় শিবাজি। ছোট্ট শিবাজির মাথায় ঢুকে যায় বক্সিং। গ্রাম থেকে তাকে খুঁজে আনে কোচ বুড়োদা। চলে অনুশীলন। বক্সিংয়ে দারুণ পারঙ্গম হয়ে ওঠে শিবাজি। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নশিপে গিয়ে গুরুতর আহত হয়ে জানতে পারে, আর খেলতে পারবে না সে। রিংয়ের বাইরে শুরু হয় শিবাজির আরেক লড়াই।

 

ছিছোঁড়ে : অভিনয়ে সুশান্ত সিং রাজপুত, শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা। পরিচালনায় নিতেশ তিওয়ারি। সকাল ১১টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ভালো ছাত্র হওয়া সত্ত্বেও কলেজের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হয় রাঘব। মানসিক চাপ নিতে না পেরে আত্মহত্যার চেষ্টা করে। রাঘবের ইঞ্জিনিয়ার বাবা ছেলের পাশে দাঁড়ায়।

 

দ্য প্রিডেটর : অভিনয়ে বয়েড হলব্রুক, অলিভিয়া মুন। পরিচালনায় শেন ব্ল্যাক। সকাল ১১টা ২০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ইউএস আর্মির এক স্নাইপার কুইন ম্যাককেনা। প্রিডেটরের স্পেসশিপ পৃথিবীতে ক্র্যাশল্যান্ড করলে তার সঙ্গে লড়াই হয় কুইনের। প্রিডেটরকে আটক করে নিয়ে যায় গবেষণাগারে।

মন্তব্য



সাতদিনের সেরা