kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

টিভি হাইলাইটস

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

অবুঝ দিনের গল্প ২

ভালোবাসা দিবস উপলক্ষে তিন দিনের অনুষ্ঠানমালার আয়োজন করেছে চ্যানেল আই। আজ শেষ দিনে সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘অবুঝ দিনের গল্প ২’। রচনা ও পরিচালনা শিহাব শাহিন। অভিনয়ে অপূর্ব ও তানজিন তিশা।

মু

২০১২ সালে সিসিটিভিতে প্রচারিত হয় চীনা ড্রামা সিরিজ ‘টার্বুলেন্স অব দ্য মু ক্ল্যান’। আজ থেকে একুশে টেলিভিশনে বাংলায় প্রচার শুরু হবে সিরিজটি। নাম রাখা হয়েছে ‘মু’। রিংগো ইউ পরিচালিত মূল সিরিজটি ৪০ পর্বের হলেও এখানে প্রচারিত হবে ১০০ পর্বে। ১৩৬৮-১৬৪৪ সাল পর্যন্ত প্রায় ৩০০ বছর চীন শাসন করে হান চায়নিজরা। সেই মিং সাম্রাজ্যের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, ষড়যন্ত্র, ঘৃণা ও ভালোবাসার গল্প নিয়ে এই সিরিজ। প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিট এবং রাত ১০টা ৩০ মিনিটে।

রিটার্ন অব আ চ্যাম্পিয়ন

২০১২ সালে অবসর নেন বেলজিয়ান টেনিস তারকা কিম ক্লাইস্টারস। চারটি গ্র্যান্ডস্লাম বিজয়ী তারকা ৩৬ বছর বয়সে কোর্টে ফেরার গল্প শুনিয়েছেন জেন ডগলককে। দেখা যাবে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

বিগ বস

চলছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এর ১৩তম সিজন। উপস্থাপনায় যথারীতি সালমান খান। ফাইনাল উইকে লড়ছেন সেরা সাত প্রতিযোগী। দেখা যাবে রাত ১১টায়, কালারসে।

মন্তব্য



সাতদিনের সেরা