kalerkantho

সোমবার । ৪ ফাল্গুন ১৪২৬ । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ২২ জমাদিউস সানি ১৪৪১

ভালোবাসা দিবসে তাঁরা

রংবেরং ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ভালোবাসা দিবসে তাঁরা

একটি রেডিও স্টেশনের জন্য কারিনা কাপুরের করা টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ ইদানীং বেশ জনপ্রিয়। ভালোবাসা দিবস উপলক্ষে শোটির বিশেষ পর্বে কারিনার অতিথি হয়েছিলেন কারিনার বাস্তব জীবনের স্বামী সাইফ আলি খান। শোতে দুজন কথা বলেন তাঁদের প্রেম, বিয়েসহ নানা প্রসঙ্গে। জানান এবারের ভালোবাসা দিবসের পরিকল্পনাও। সাইফ বলেন, ‘দুজনই সিনেমায় কাজ করার কারণে একসঙ্গে বাড়িতে থাকা মুশকিল। তার পরও চেষ্টা করি ভালোবাসা দিবসটা একসঙ্গে কাটানোর। এবারও দুজনে মিলে খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি করে কাটাব।’

হালের আলোচিত জুটি কার্তিক আরিয়ান ও সারা আলি খান। তাঁদের প্রেমের গুঞ্জনের মধ্যেই একসঙ্গে দুজনের প্রথম ছবি ‘লাভ আজকাল’ মুক্তি পাবে আজ। ছবির প্রচারের সময় আজকের দিনের বিশেষ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে দুজনেই কৌশলে এড়িয়ে যান। মজা করেন বলেন, নিজেদের অভিনীত ছবি দেখেই এবার তাঁদের ভালোবাসা দিবস কাটবে।

অভিনেতা রাজকুমার রাও অনেক দিন ধরেই প্রেম করছেন অভিনেত্রী পত্রলেখার সঙ্গে। বিশেষ দিবস উপলক্ষে প্রেমিকাকে এক আবেগঘন চিঠি লিখেছেন রাজকুমার। ভালোবাসা তাঁকে কিভাবে আত্মবিশ্বাসী করেছে, তাঁর ভাবনার জগতকে বড় করেছে—সেটা তুলে ধরেছেন চিঠিতে।

ভালোবাসা দিবস উপলক্ষে ছুটি কাটাচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি। তবে কোথায় গেছেন সেটা জানাননি। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে দুটি সাইকেলের ছবি দিয়ে লিখেছেন ‘দুই সঙ্গী’।

আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জোনাসকে ‘সেরা স্বামী’ বলে অভিহিত করেছেন।

দিনকয়েক আগে মুম্বাইয়ে লাকমে ফ্যাশন উইকে একসঙ্গে হেঁটেছেন ভিকি কৌশল ও জাহ্নবী কাপুর। করণ জোহরের ‘তখত’ সিনেমায় তাঁদের জুটি দেখা যাবে। অনুষ্ঠানে দুজনের কাছেই জানতে চাওয়া হয় ভালোবাসা দিবসের পরিকল্পনা। ভিকি জানান, পেশাগত কাজে ব্যস্ত থাকায় বিশেষ দিনটি তাঁর ভ্রমণে কাটবে। তবে ভক্তদের ভালোবাসা দিবসের একটা টিপস দেন তিনি, ‘আপনার সঙ্গী যে পোশাকে দেখতে পছন্দ করে, ভালোবাসা দিবসে অন্তত সেটাই পরুন।’ জাহ্নবী কাপুর অবশ্য এই বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করেন। তিনি মনে করেন সঙ্গী যা-ই বলুক নিজে যে পোশাকে আত্মবিশ্বাসী সেটাই পরা উচিত।

ভালোবাসা দিবসে বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করছেন সালমান খান। জানা গেছে, সেখানে তাঁর কথিত প্রেমিকা লুলিয়া ভানতুর হাজির থাকবেন।

এদিকে অভিনেতা ধর্মেন্দ্র ভালোবাসা দিবস উপলক্ষে মুম্বাইয়ে ‘হি-ম্যান’ নামে নতুন এক রেস্টুরেন্ট চালু করছেন। ‘গরম গরম ধাবা’ নামে তাঁর আরেকটি জনপ্রিয় খাবার দোকান আছে।

 

সূত্র : হিন্দুস্থান টাইম, ইয়াহু

মিড-ডে

মন্তব্য



সাতদিনের সেরা