kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সনম রে : অভিনয়ে পুলকিত সম্রাট, ইয়ামি গৌতম, উর্বশী রাওতেলা। পরিচালনায় দিব্য খোসলা কুমার। বিকেল ৫টা ১৫ মিনিটে, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : ছোটবেলায় দুজনের প্রেম। ভাগ্যের ফেরে আলাদা হয়ে যায় দুজন। ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হয়ে সংসার শুরু করার সময়ও আকাশ খুঁজে বেড়ায় তার ছোটবেলার প্রেম শ্রুতিকে। 

 

মিলন হবে কত দিনে : অভিনয়ে রিয়াজ, শাবনূর, আলমগীর। পরিচালনায় জাকির হোসেন রাজু। বিকেল ৩টা ৩০ মিনিট, দেশ টিভি।

গল্পসূত্র : ছেলে পরশের আবদার মেটাতে সমুদ্রে বেড়াতে যায় বেলাল-পারুল দম্পতি। সেখানে শহর থেকে দূরে গ্রাম্য মেলায় গিয়ে চাঁদাবাজ ও দোকানিদের সংঘর্ষের মধ্যে পড়ে তিনজন বিচ্ছিন্ন হয়ে যায়। পাঁচ বছরের পরশ মণিপুর গ্রামে সৈয়দ বদরুজ্জামানের স্ত্রীর আশ্রয়ে বড় হতে থাকে। পরশ কবে খুঁজে পাবে তার মা-বাবাকে?

 

জিও পাগলা : অভিনয়ে সোহম, যিশু সেন, শ্রাবন্তী, পায়েল। পরিচালনায় রবি কিনাগি। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অনন্ত, সঞ্জয়, আনন্দ ও রাজা—ছোটবেলার চার বন্ধু। ফ্যাশন ফটোগ্রাফার অনন্ত ভাড়া বাসায় থাকে। কাজের প্রয়োজনে তিন বন্ধু এসে ওঠে সেই বাড়িতে। ঝামেলা পাকানোয় তাদের সবাইকে বের করে দেয় বাড়িওয়ালা। নতুন বাসা পেলেও বাড়িওয়ালা শর্ত দেয়, পরিবারসহ থাকতে হবে। বুদ্ধি করে আনন্দ ও রাজাকে অনন্ত আর সঞ্জয়ের বউ বানানো হয়। ঝামেলা বাধে যখন চার বন্ধুর বান্ধবীরা হাজির হয় সেই ভাড়া বাসায়।

 

গেম নাইট : অভিনয়ে জেসন বেইটম্যান, র্যাচেল ম্যাকঅ্যাডামস। পরিচালনায় জন ফ্রান্সিস ডেলি, জনাথন গোল্ডস্টাইন। বিকেল ৪টা ৩৫ মিনিটে, ডাব্লিউবিতে।

গল্পসূত্র : ম্যাক্স, অ্যানি, রায়ান, সারাহ, মিশেল ও কেভিন ছয় বন্ধু প্রতি সপ্তাহের শেষে একত্র হয়ে নানা খেলায় মেতে ওঠে। এক রাতে ম্যাক্সের ভাই ব্রুকস তাদের বাসায় আমন্ত্রণ জানায় রহস্যভেদের খেলা খেলতে। সে রাতে সবার সামনেই ব্রুকসকে অপহরণকারীরা তুলে নিয়ে যায়। সত্যিকারের রহস্যভেদে নামে ছয় বন্ধু।

মন্তব্য



সাতদিনের সেরা