kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

খোদার পরে মা : অভিনয়ে শাকিব খান, সাহারা, ববিতা প্রমুখ। পরিচালনায় শাহীন সুমন। বিকেল ৩টা ৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : কিশোর মুন্না ভীষণ মা-ভক্ত। তার বাবা মাদকাসক্ত। মদ খেয়ে প্রায় রাতেই স্ত্রীকে মারধর করে। একদিন গলা টিপে প্রায় মেরেই ফেলছিল, ঠিক তখনই বাবাকে ছুরি মেরে হত্যা করে মুন্না। সেদিনের ঘটনায় অজ্ঞান হয়ে দীর্ঘদিন হাসপাতালে মমতা। বিচার শেষে মুন্নাকে সংশোধনী কারাগারে পাঠান আদালত। সেখান থেকে পালিয়ে যায় সে।

 

কাদের কুলের বউ : অভিনয়ে কনীনিকা ব্যানার্জি, অরিন্দম শীল। পরিচালনায় শৌভিক কুণ্ডু। রাত ৯টা ৩০ মিনিট, জি-বাংলা সিনেমা।

গল্পসূত্র : গ্রামের এক সাধারণ নারী রুখসার। নানা বিপদে প্রায় সব হারিয়ে নিঃস্ব। অনেকেই তার অসহায়ত্বের সুযোগ নিতে চায়। কিন্তু নিজেকে আমূল বদলে ফেলে সে। হয়ে ওঠে গ্যাংস্টার! সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

 

ধ্রুব : অভিনয়ে রাম চরণ, রাকুলপ্রীত সিং। পরিচালনায় সুরিন্দর রেড্ডি। বিকেল ৫টা ৪০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ধ্রুব সৎ পুলিশ অফিসার। তাঁর ওপর দায়িত্ব পড়ে দেশের অন্যতম দুর্নীতিগ্রস্ত ব্যক্তি সিদ্ধার্থ অভিমন্যুকে ধ্বংস করার। কিন্তু কঠিন এই মিশনে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হয় ধ্রুব।

 

দ্য কনজুরিং ২ : অভিনয়ে প্যাট্রিক উইলসন, ভেরা ফারমিগা। পরিচালনায় জেমস ওয়ান। দুপুর ২টা ৩২ মিনিট, সনি পিক্স।

গল্পসূত্র : ১৯৭৭ সাল। উত্তর লন্ডনের এনফিল্ড এলাকায় চার সন্তান নিয়ে বাস করেন প্যাগি। হঠাৎ তাদের ঘরে পাওয়া যায় এক অশরীরী আত্মার অস্তিত্ব। ওটা ভর করে প্যাগির ১১ বছরের মেয়ে জ্যানেটের ওপর। আত্মা জানায়, তার নাম বিল উইলকিনস। একসময় সে এই বাড়িতেই বাস করত। বিলের আত্মার হাত থেকে প্যাগিদের মুক্তি দিতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে আসে লরেন ও এড ওয়ারেন।

মন্তব্য



সাতদিনের সেরা