kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

২১ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি : অভিনয়ে শাবনূর, রিয়াজ, পূর্ণিমা। পরিচালনায় জাকির হোসেন রাজু। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মহানগর কলেজের অধ্যক্ষ আতাহার আলী খান। একমাত্র মেয়ে মাধুরীকে নিয়েই তার জীবন। আতাহারের বাড়িতে ভাড়া থাকে একই কলেজের বিধবা অধ্যাপিকা। একমাত্র ছেলে আপনকে নিয়ে তার স্বপ্ন। আপন মায়ের স্বপ্ন পূরণ করার জন্য পড়াশোনায় মনোযোগী। মাধুরী ভালোবাসে আপনকে। কিন্তু আপনের সেদিকে মন নেই।

 

বসন্ত বিলাপ : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, রবি ঘোষ। পরিচালনায় দীনেন গুপ্ত। রাত ৯টা ৩০ মিনিট, জি-বাংলা সিনেমা।

গল্পসূত্র : রথতলা রোডের ‘বসন্ত বিলাপ’ বোর্ডিংয়ে থাকে চাকরিজীবী নারীরা। পাশের এক বাড়িতেই থাকে চার বন্ধু। এ দুই দলের মধ্যে সারা বছর খুনসুটি লেগেই আছে। একদল গানের অনুষ্ঠানের আয়োজন করলে অন্য দল তা বানচাল করার জন্য উঠেপড়ে লাগে। কিন্তু ঝামেলা বাধে তখনই, যখন চার বন্ধুই চার নারীর প্রেমে পড়ে।

 

বিবেগাম : অভিনয়ে অজিত কুমার, কাজল আগারওয়াল। পরিচালনায় শিবা। বিকেল ৫টা ২৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : কাউন্টার টেররিস্ট এজেন্ট ‘একে’ সার্বিয়ান জঙ্গলে অবৈধ অস্ত্র চোরাচালান আটক করে। এর পর থেকেই অস্ত্র ব্যবসায়ীদের টার্গেটে পরিণত হয় ‘একে’। কিন্তু তাকে ধরা সহজ নয়।

 

হিটম্যান : এজেন্ট ৪৭ : অভিনয়ে রুপার্ট ফ্রেন্ড, হানা ওয়ার। পরিচালনায় আলেকজান্ডার বাখ। সকাল ১০টা ২৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বেসরকারি সংস্থা ইন্টারন্যাশনাল কন্ট্রাক্টস এজেন্সির হয়ে কাজ করে এজেন্ট ৪৭। শক্তি, বুদ্ধিমত্তা আর বিজ্ঞানের জ্ঞান ‘৪৭’ কে দুনিয়ার অন্যতম সেরা এজেন্টে পরিণত করেছে। তার সঙ্গে পরিচয় এক নারীর, যার বাবাকে বন্দি করে রেখেছে গুপ্ত এক সংগঠন। উদ্ধারে নামে এজেন্ট ৪৭।

মন্তব্য



সাতদিনের সেরা