kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

সা ক্ষা ৎ কা র

দুজনেরই ইচ্ছা ছিল চলচ্চিত্রে কাজ করার

২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুজনেরই ইচ্ছা ছিল চলচ্চিত্রে কাজ করার

প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হচ্ছে আল হাজেনের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ছায়াছবি’। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। সম্প্রতি নতুন দুটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তাঁর  সাক্ষাৎকার নিয়েছেন সুদীপ কুমার দীপ

গত সপ্তাহ থেকে ‘ছায়াছবি’র প্রচার শুরু হয়েছে। কেমন সাড়া পাচ্ছেন?

নাটকটি নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ দারুণ খুশি। ইউটিউবের পাশাপাশি টেলিভিশনেও দর্শক নাটকটি দেখছেন। এর মধ্যে আরটিভি থেকে আমাকে ফোন দেওয়া হয়েছে। তারা নাটকটির সাফল্যে আমার একটি সাক্ষাৎকার নিতে চায়। সত্যি বলতে, তারাই আমাকে বলেছে দর্শক ভালোভাবে নাটকটি গ্রহণ করছে।

 

নাটকটির গল্প কেমন?

আমরা সাধারণত কমেডি নাটক বলতে গ্রামের গল্প বুঝি। অথচ শুধু গ্রামে নয়, শহরেও যে হাস্যরসের খোরাক আছে তা এই নাটকে দেখা যাবে। আমার চরিত্র একজন কমিশনারের। যাকে দেখলে এলাকার মানুষ ভয় পায়। নানা সমস্যার সমাধান করি আমি। কিন্তু ঘরে বউয়ের কাছে সব সময় ঝাড়ি খাই। বউকে দেখলে ভুলত্রুটি হবেই।

 

নাটকটি কত পর্ব পর্যন্ত গড়াবে?

শুরুতে লক্ষ্য ছিল ৫২ পর্বের। কিন্তু চ্যানেল এর মধ্যে পর্ব বাড়ানোর কথা বলেছে। পরিচালকও আমাকে শিডিউল রাখতে বলেছেন। ১০৪ পর্ব তো হবেই, আশা করছি আরো বাড়বে।

 

‘ওস্তাদ’ ও ‘গ্যাংস্টার’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তা নিয়ে বলুন।

ছবি দুটির গল্প অ্যাকশনধর্মী হলেও সমাজের জন্য বার্তা আছে। ‘ওস্তাদ’-এ আমি এলাকার ত্রাস। আর ‘গ্যাংস্টার’-এ একজন শান্ত ও ভদ্র ছেলেকে অপরাধী করে তুলি। একসময় সে গ্যাংস্টার হয়ে ঢাকা শহর নিয়ন্ত্রণ করে। আমিও তার কাছে ধরাশায়ী হই।

 

নাটকের পর চলচ্চিত্রে পপির সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন...

আমি যখন চলচ্চিত্রে আসিনি তখন থেকেই পপি তারকা। একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। তাঁর সঙ্গে ২০১২ সালে সৈয়দ জামিমের ‘ভেজা হাওয়া ভেজা ঢেউ’ টেলিছবিতে অভিনয় করেছিলাম। পরের বছরই কাজ করি কায়সার আহমেদের আরেকটি নাটকে। তখন থেকেই দুজনেরই ইচ্ছা ছিল চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার। দীর্ঘদিন পর সেই ইচ্ছা পূরণ হচ্ছে। শুটিংয়ে যাওয়ার অপেক্ষায় আছি।

মন্তব্য



সাতদিনের সেরা