kalerkantho

শনিবার । ১০ ফাল্গুন ১৪২৬ । ২৩ ফেব্রুয়ারি ২০২০। ২৮ জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আ স্টার ইজ বর্ন : অভিনয়ে ব্রাডলি কুপার, লেডি গাগা। পরিচালক ব্রাডলি কুপার। সন্ধ্যা ৭টা ১৪ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ভীষণ জনপ্রিয় কণ্ঠশিল্পী জ্যাক। মাদকের কারণে তার ক্যারিয়ার প্রায় রসাতলে। এর মধ্যেও সে নতুন একজনকে সংগীত দুনিয়ায় প্রতিষ্ঠা পেতে সাহায্য করে। তার সঙ্গে জড়িয়ে পড়ে আবেগের সম্পর্কে।

 

হৃদয়ের বন্ধন : অভিনয়ে শাবনূর, রিয়াজ, আমিন খান। পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা, ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মাকে নিয়ে একা থাকে রাজু। নুন আনতে পান্তা ফুরায় অবস্থা, কিন্তু ভালোবাসে বড়লোকের মেয়ে সাগরিকাকে। সাগরিকার বাবা মেয়ের বিয়ে ঠিক করে বড়লোকের ছেলে আকাশের সঙ্গে। পাগল প্রেমিক রাজু সেদিনই চরম দুর্ব্যবহার করে সাগরিকার বাবার সঙ্গে। সাগরিকা আকাশকেই বিয়ে করে। বিয়ের এক বছর পর সাগরিকার সামনে এসে দাঁড়ায় রাজু। সে এখন বিশাল ধন-সম্পত্তির মালিক।

 

একান্ত আপন : অভিনয়ে অপর্ণা সেন, ভিক্টর ব্যানার্জি, শতাব্দী রায়। পরিচালক বিরেশ চ্যাটার্জি। রাত ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ধনী ব্যবসায়ীর কন্যা সুদীপা। বাবার অমতে ভালোবেসে বিয়ে করে রণবীরকে। ঘটনাচক্রে রণবীরকে যেতে হয় জেলে। সুদীপা মা হয়। সদ্যোজাত শিশুকে অনাথ আশ্রমে দেয় সুদীপার বাবা, মেয়েকে জানায় তার মৃত সন্তান হয়েছে।

 

আই অ্যাম কালাম : অভিনয়ে গুলশান গ্রোভার। পরিচালক নীলা মাধব পাণ্ডা। রাত ৮টায়, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : রাজস্থানের ছোট্ট বালক ছোটু। অভাবের তাড়নায় মা ছোটুকে তার চাচার চায়ের দোকানে কাজ করতে পাঠায়। দারিদ্র্যের সঙ্গে পাল্লা দিয়ে ছোটু হয়ে ওঠে একজন বিজ্ঞানী ও ভারতের রাষ্ট্রপতি। ভারতের সাবেক রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালামের জীবনী অবলম্বনে।

মন্তব্য



সাতদিনের সেরা