kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

চলচ্চিত্র

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ব্ল্যাক ফ্রাইডে : অভিনয়ে কে কে মেনন, পবন মালহোত্রা। পরিচালনায় অনুরাগ কাশ্যপ। রাত ১১টা ৫০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : মুম্বাইয়ের নাভ পাদা থানায় গুল মোহাম্মদ নামে একজনকে আটক করে আনা হয়। পুলিশি জেরার মুখে সে জানায়, শহরের গুরুত্বপূর্ণ কিছু জায়গায় বোমা হামলার কথা। পুলিশ তার কথা আমলে নেয় না। তিন দিন পর শহরজুড়ে একের পর এক বোমা বিস্ফোরণ হতে থাকে। ১৯৯৩ সালে মুম্বাইতে সিরিজ বোমা হামলার সত্য ঘটনা নিয়ে তৈরি এই ছবি।

 

তুমি আমার মনের মানুষ : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস প্রমুখ। পরিচালনায় আজাদী হাসানাত ফিরোজ। রাত ১১টা ৩০ মিনিট, নাগরিক টিভি।

গল্পসূত্র : সাগরের বাবার অঢেল সম্পত্তি। ক্যাম্পাসের অনেক মেয়েই তাকে নিয়ে স্বপ্ন দেখে। কিন্তু কাউকেই পাত্তা দেয় না সাগর। সত্মায়ের সংসারে দুঃখ-কষ্টে বড় হয় নীলা। ছবি দেখেই নীলার প্রেমে পড়ে সাগর। নীলাকে খুঁজে পেতে হেন কোনো কাজ নেই যা করে না সে।

 

চ্যাম্প : অভিনয়ে দেব, রুক্ষিণী, কৌশিক গাঙ্গুলি। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জি-বাংলা।

গল্পসূত্র : একদিন ডাস্টবিনে খাবার খুঁজতে গিয়ে একজোড়া বক্সিং গ্লাভস কুড়িয়ে পায় শিবাজি। ছোট্ট শিবাজির মাথায় ঢুকে যায় বক্সিং। তার গ্রাম থেকে তাকে খুঁজে আনে কোচ বুড়োদা। চলে অনুশীলন। বক্সিংয়ে দারুণ পারঙ্গম হয়ে ওঠে শিবাজি। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নশিপে গিয়ে গুরুতর আহত হয়ে ফিরে আসে। জানতে পারে, আর খেলতে পারবে না সে। রিংয়ের বাইরে শুরু হয় শিবাজির আরেক লড়াই।

 

স্পাইডারম্যান—ফার ফ্রম হোম : অভিনয়ে টম হল্যান্ড, জেনডায়া। পরিচালনায় জন ওয়াটস। রাত ৯টা ৩০ মিনিট, এন্ডফ্লিক্স।

গল্পসূত্র :  শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যায় পিটার পার্কার ও তার বন্ধুরা। সেখানে গিয়ে ঘুরে বেড়ানোর পাশাপাশি পছন্দের মানুষ এমজেকে নিজের ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করেন পিটার। কিন্তু ঘুরতে বেরিয়েও শান্তি নেই। শিল্ডের প্রধান কর্তা নিক ফিউরি এসে জানান, পৃথিবী বিপদের মুখে। ধ্বংসের হাত থেকে দুনিয়াকে বাঁচতে ফের লড়াইতে নামতে হয় স্পাইডারম্যানকে।

মন্তব্য



সাতদিনের সেরা