kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

শেষ হাসি আজ হাসবে কে?

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেষ হাসি আজ হাসবে কে?

‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ’-এর ফাইনালে আজ লড়বে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। দল দুটিকে সমর্থন করছেন দুজন অভিনয়শিল্পী। শুনেছেন রবিউল ইসলাম জীবন

আশা করি খুলনাই জিতবে

নওশীন নাহরীন মৌ অভিনেত্রী

বিপিএল শুরু থেকে তেমন না দেখলে ‘খুলনা টাইগার্স’-এর খোঁজখবর রেখেছি। আমি খুলনার মেয়ে সেই কারণেই ‘খুলনা টাইগার্স’ নাম এবং দলটির প্রতি স্বাভাবিকভাবেই একটা টান চলে এসেছে। পুরো টুর্নামেন্টে যেভাবে খেলেছে এবং সর্বশেষ ম্যাচে ঢাকাকে যেভাবে হারিয়েছে তাতে আজকের ম্যাচে খুলনার পক্ষে বাজি ধরাই যায়। আমি আশা করি আজ আমার খুলনাই ট্রফি জিতবে। দলটির নেতৃত্বে আছেন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি দারুণ ফর্মেও আছেন। দলের ওপেনার নাজমুল হোসেন শান্ত সর্বশেষ দুই ম্যাচে সেঞ্চুরি এবং হাফ সেঞ্চুরি করে অপরাজিত ছিলেন। টুর্নামেন্টে তাঁর স্ট্রাইকরেটও দুর্দান্ত। তাঁর সঙ্গে মিরাজও জ্বলে উঠছেন। এ ছাড়া দেশি-বিদেশি অন্য প্লেয়াররাও জ্বলে উঠছেন সময়মতো। খুলনার জন্য আমার অনেক অনেক শুভকামনা।

রাজশাহী জিতলেই খুশি

সাইমন সাদিক অভিনেতা

এবারের বিপিএলে আমার পছন্দের দল ছিল ‘ঢাকা প্লাটুন’ বাদ পড়ে যাওয়ায় ফাইনালে রাজশাহী রয়্যালসকে সমর্থন করছি। টি-টোয়েন্টির অন্যতম তারকা আন্দ্রে রাসেলকে দলে নিয়ে দলটি শুরুতেই চমক দেখিয়েছে। সঙ্গে আছেন শোয়েব মালিকের মতো অভিজ্ঞ ক্রিকেটার। রাসেল  শেষ ম্যাচে হেরে যাওয়া দলকে একাই ফাইনালে তুলেছেন। তবে রাজশাহীর এতদূর আসার পেছনে সবচেয়ে বেশি অবদান লিটন দাস ও আফিফের। জাতীয় দলের এই দুই ক্রিকেটার শুরু থেকেই দুর্দান্ত খেলছেন। আজকের ম্যাচে আমার বিশেষ নজর থাকবে এই দুজনের দিকে।

খুলনাও বেশ শক্তিশালী দল। তবে রাজশাহী জিতলেই আমি খুশি হব।

মন্তব্য



সাতদিনের সেরা