kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ব্ল্যাক প্যান্থার : অভিনয়ে চ্যাডউইক বসম্যান, মাইকেল বি জর্ডান। পরিচালনায় রায়ান কুগলার। বিকেল ৪টা ৪২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : আফ্রিকার রহস্যময় দেশ ওকান্ডা। বাবার মৃত্যুর পর সিংহাসনে টি-চালার ন্যায্য অধিকারকে বাধাগ্রস্ত করতে বিশৃঙ্খলা শুরু করে দুই গোষ্ঠী। ব্ল্যাক প্যান্থার ওরফে টি-চালা মিত্রদের নিয়ে ঝাঁপিয়ে পড়ে দেশ রক্ষার লড়াইয়ে।

ঢাকা-৮৬ : অভিনয়ে রাজ্জাক, বাপ্পারাজ, রঞ্জিতা। পরিচালনায় শফিকুর রহমান। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : সোহান বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র। গান ভালোবাসে। ব্যবসায়ী বাবার হঠাৎ মৃত্যু সোহানকে পথে নামায়। চাকরি খুঁজে না পেয়ে ট্যাক্সি চালাতে শুরু করে। সোহানকে ভালোবাসে বড়লোক বাবার একমাত্র মেয়ে। কিন্তু গরিব সোহান তার কাছ থেকে দূরে থাকতে চায়।

 

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, মিঠুন চক্রবর্তী প্রমুখ। পরিচালক রবি কিনাগি। রাত ৮টায়, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয় মারিয়া। তার ফাঁদে পড়ে শুভর বন্ধু অপূর্ব দাস। মারিয়াকে শায়েস্তা করতে তার সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে শুভ। মারিয়া সত্যিই ভালোবেসে ফেলে শুভকে। এদিকে মারিয়ার অন্যত্র বিয়ে ঠিক হয়ে আছে।

 

পেয়ার রিলোডেড : অভিনয়ে বিশাল, লক্ষ্মী মেনন। পরিচালনায় থিরু। রাত ১২টা ২৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : ছোটবেলা থেকেই জটিল রোগাক্রান্ত ইন্ধিরন। এ জন্য সে ঠিকমতো ঘুমাতে পারে না, আবেগ নিয়ন্ত্রণ করতে পারে না। হঠাৎই এক ঘটনায় তার জীবনে ট্র্যাজেডি নেমে আসে, এর দায়ীদের কঠিন শাস্তি দেওয়ার প্রতিজ্ঞা করে।

মন্তব্য



সাতদিনের সেরা