kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

মিশন ইম্পসিবল—ফলআউট : অভিনয়ে টম ক্রুজ, রেবেকা ফার্গুসন, সাইমন পেগ। পরিচালনায় ক্রিস্টোফার ম্যাককয়েরি। সন্ধ্যা ৬টা ৪৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : আইএমএফ মিশন খুব খারাপভাবে শেষ হওয়ায় ভয়াবহ পরিণতির মুখোমুখি হয় পুরো পৃথিবী। মিশন ব্যর্থ হওয়ার সব দায় এসে পড়ে ইথান হান্টের ওপর। হান্টের সততা নিয়ে প্রশ্ন তোলে সিআইএ।

 

লাল সালু : অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, চাঁদনী, তৌকীর আহমেদ। পরিচালনায় তানভীর মোকাম্মেল। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : প্রত্যন্ত এক গ্রামে উপস্থিত হয় মজিদ মোল্লা। ঝোপঝাড় বেষ্টিত একটি পুরনো কবর পরিষ্কার-পরিচ্ছন্ন করে ঘোষণা করে, এটা এক বিখ্যাত পীরের কবর। ধীরে ধীরে এখানে মাজার গড়ে তোলে মজিদ। বিয়ে করে গ্রামের কৃষকের মেয়ে জমিলাকে। ক্ষমতা ও অর্থ বৃদ্ধি পেলে দ্বিতীয় বিয়েও করে সে।

 

অনুব্রত ভালো আছো? : অভিনয়ে ঋত্বিক চক্রবর্তী, স্বস্তিকা মুখার্জি, দেবলীনা দত্ত। পরিচালনায় পার্থ সেন। সকাল ১১টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অনুব্রতের স্ত্রী নীতা ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। চিকিৎসার যন্ত্রণা ক্রমেই ক্লান্ত করে ফেলছে তাকে। সেই ক্লান্তির ভার বহন করে চলেছে অনুব্রত। তার সারা দিন হাসপাতালেই কাটে। ভিজিটিং আওয়ারে নীতাকে সেরে ওঠার মিথ্যা আশ্বাস দিতে দিতে  সে নিজেও ক্লান্ত। ঠিক এমন সময়ে হাসপাতালে অনুব্রতের আলাপ হয় জয়ার সঙ্গে। জয়ার স্বামীও একই হাসপাতালে।

 

জিরো : অভিনয়ে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। পরিচালনায় আনন্দ এল রায়। বিকেল ৪টা ২ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বামন বলে জীবনসঙ্গী পেতে সমস্যা হচ্ছিল বউয়া সিংয়ের। শেষ পর্যন্ত এক এজেন্সির মাধ্যমে তার সম্পর্ক হয় বিজ্ঞানী আফিয়ার সঙ্গে। ওদিকে এক নাচের প্রতিযোগিতায় নাম লেখায় বউয়া, জিতলে দেখা হবে দেশসেরা নায়িকা ববিতার সঙ্গে।

মন্তব্য



সাতদিনের সেরা