kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

চেন্নাই এক্সপ্রেস : অভিনয়ে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন। পরিচালনা রোহিত শেঠি। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : পবিত্র জলে দাদুর দেহভস্ম বিসর্জন দিতে চেন্নাইগামী ট্রেনে ওঠে রাহুল। তরুণী মিনার সঙ্গে ট্রেনেই পরিচয়। তাকে সাহায্য করতে মিনার সঙ্গে তার গ্রামে উপস্থিত হওয়ার পর রাহুল বুঝতে পারে এখানে আসা কতটা ভুল হয়েছে। ততক্ষণে দেরি হয়ে গেছে।

 

প্রিয়া আমার প্রিয়া : অভিনয়ে শাকিব খান, সাহারা, মিশা সওদাগর। পরিচালনা বদিউল আলম খোকন। দুপুর ২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : পুলিশের প্রধান কনস্টেবলের ছেলে হৃদয়। সন্ত্রাসীদের হাত থেকে এক মেয়েকে উদ্ধার করতে গিয়ে মারাত্মকভাবে আহত হয় সে। প্রিয়া নামের মেয়েটি হৃদয়কে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের যাবতীয় খরচ বহন করে এবং রক্ত দেয়। প্রিয়া চলে যাওয়ার পরই জ্ঞান ফেরে হৃদয়ের। সব শুনে প্রিয়ার প্রেমে পড়ে। জানতে পারে, পুলিশ কমিশনারের বোন প্রিয়া।

 

সাত পাকে বাঁধা : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনা সুজিত মণ্ডল। রাত ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ধনী ব্যবসায়ীর ছেলে রাহুল বিদেশে পড়া শেষ করে ফেরে। বাবা বিয়ের জন্য উতলা হয়ে ওঠে। বাবার পছন্দে বিয়ে করতে রাজি রাহুল। শর্ত একটাই, বনিবনা না হলে এক বছর পর যে যার রাস্তা মাপবে।

 

ইট : অভিনয়ে জেইডিন লাইবারহার, বিল স্কারসগার্ড। পরিচালনা অ্যান্ডি মুশেয়ারি। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ডেরি শহর থেকে একের পর এক শিশু নিখোঁজ হয়ে যায়। এক ঝড়বৃষ্টির দিনে কাগজের নৌকা নিয়ে খেলতে থাকা জর্জির সঙ্গে দেখা হয় মুখোশ পরা এক ক্লাউনের। শিশু নিখোঁজের নেপথ্যের কালপ্রিট এই ক্লাউন। রহস্য উন্মোচনে মাঠে নামে একদল শিশু। তারা জানে না কী ভয়ানক ঘটনা অপেক্ষা করছে সামনে। স্টিফেন কিংয়ের উপন্যাস অবলম্বনে তৈরি ছবিটি।

মন্তব্য



সাতদিনের সেরা