kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

টিভি হাইলাইটস

১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

সেই আমি

টেলিফিল্ম সেই আমি

পাকিস্তান সেনাবাহিনী থেকে পালিয়ে মুক্তিযুদ্ধে অংশ নেওয়ার পর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীরের পরিবারের ওপর নেমে আসে অমানবিক নির্যাতন। জ্বালিয়ে দেওয়া হয় তাঁর বাড়িঘর। সেই ঘটনা নিয়ে টেলিফিল্ম ‘সেই আমি’। রচনা ড. মইনুল খান, পরিচালনায় দীপু হাজরা। অভিনয়ে আরমান পারভেজ মুরাদ, নাজনীন হাসান চুমকী, রুনা খান, সমাপ্তি মাসুক, সায়েম সামাদ, আজম খান, অরিত্রা। দুপুর ২টা ৪৫ মিনিটে, চ্যানেল আইতে।

 

হা শো

এনটিভিতে চলছে কমেডি রিয়ালিটি শো ‘হা শো’। আজকের পর্ব প্রচারিত হবে রাত ৯টা ২৫ মিনিটে। সঞ্চালনায় আবু হেনা রনি। বিচারকার্য করছেন আমিন খান, তুষার খান ও মুনমুন আহমেদ।

 

মডার্ন ফ্যামিলি

লস অ্যাঞ্জেলেসের তিন পরিবারের গল্প নিয়ে ধারাবাহিকটি। ডানফি পরিবার যৌথ, আছে সৎ মা-বাবার প্রিচেট পরিবার আর মিচেল ও ক্যামরনকে নিয়ে এক সমলিঙ্গের পরিবার। এই সময়ের আধুনিক পরিবারগুলো যেমন হওয়ার কথা, তেমনই এই পরিবারগুলো। রাত ৯টায় দেখা যাবে স্টার ওয়ার্ল্ডে।

 

কেক বস

বাডি ভালাস্ট্রো যুক্তরাষ্ট্রের সবচেয়ে সফল কেক আর্টিস্টদের একজন। অদ্ভুত সব কেক তৈরি করে সবাইকে চমকে দেন। তাঁর দক্ষতা, কেক তৈরির প্রক্রিয়া নিয়ে ‘কেক বস’। দেখা যাবে সন্ধ্যা ৬টা ৩১ মিনিটে, টিএলসিতে।

মন্তব্য



সাতদিনের সেরা