kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

মিলন মালার প্রেম : অভিনয়ে শাকিল খান, পপি, রাজীব প্রমুখ। পরিচালনা ফিরোজ আল মামুন। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বন্ধুদের সঙ্গে আনন্দ-ফুর্তি করে বেড়ায় জমিদারপুত্র মিলন। পাশের গ্রামে যাত্রাপালার আসর বসে। যাত্রাদলের নায়িকা মালার কথা সবার মুখে মুখে ছড়িয়ে পড়ে। মালার অভিনয় দেখতে গিয়ে তার প্রেমে পড়ে মিলন। মালাও মিলনকে ভালোবাসে। পুত্রের এই প্রেম মেনে নেয় না জমিদার বাবা।

 

স্বাদে আহ্লাদে : অভিনয়ে শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা সরকার, বিশ্বজিৎ বসু। পরিচালনা অরিন্দম শীল। রাত ৯টা ৩০ মিনিটে, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বয়স চল্লিশ পার করেই চৈতালীর কাছে জীবন অর্থহীন মনে হতে থাকে। উদাসীন স্বামী, জাদরেল শাশুড়ির কারণে তার জীবনে নিজের বলে কিছু নেই। নিস্তরঙ্গ জীবনের এই পর্যায়ে চৈতালীর সঙ্গে পরিচয় হয় কৃতিকার। স্বাবলম্বী ও আত্মবিশ্বাসী কৃতিকা চৈতালীর জীবনটা বদলে দিতে চায়। ভালো না মন্দ চৈতালী জন্য কেমন হবে সেই বদল?

 

এম এস ধোনি আনটোল্ড স্টোরি : অভিনয়ে সুশান্ত সিং রাজপুত, অনুপম খের। পরিচালনা নীরাজ পাণ্ডে। বিকেল ৪টা ২০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : মধ্যবিত্ত পরিবারের ছেলে ধোনি। পরিবার চায় পড়াশোনা শেষ করে সে চাকরি করুক। কিন্তু ধোনির লক্ষ্য ক্রিকেটার হওয়া। শেষমেশ পরিবারের চাপে খড়গপুর স্টেশনে রেলের টিকিট চেকারের কাজ নিলেও মন পড়ে থাকে ক্রিকেটে। ভারতের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক।

 

ব্ল্যাক প্যান্থার : অভিনয়ে চ্যাডউইক বসম্যান, মাইকেল বি জর্ডান। পরিচালনা রায়ান কুগলার। রাত ৯টা ২০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : আফ্রিকার রহস্যময় দেশ ওকান্ডা। বাবার মৃত্যুর পর সিংহাসনে

টি-চালার ন্যায্য অধিকারকে বাধাগ্রস্ত করতে বিশৃঙ্খলা শুরু করে দুই গোষ্ঠী। ব্ল্যাক প্যান্থার ওরফে টি-চালা মিত্রদের নিয়ে ঝাঁপিয়ে পড়ে দেশরক্ষার লড়াইয়ে।

মন্তব্য



সাতদিনের সেরা