kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

টিভি হাইলাইটস

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

মুক্তিযুদ্ধের কথা

আদালত

একুশে টেলিভিশনে প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে দেখানো হচ্ছে ধারাবাহিক ‘আদালত’। রচনায় অঞ্জন সরকার, পরিচালনায় আশরাফুল আলম পিপিএম। মূল ভূমিকায় অভিনয় করেছেন আশরাফুল আলম পিপিএম। এ ছাড়া গল্পের প্রয়োজনে প্রতিটি পর্বেই থাকছে দেশের শীর্ষ অভিনয়শিল্পীদের অংশগ্রহণ। সত্য ঘটনা অবলম্বনে প্রতিটি গল্পকে তিনটি পর্বে উপস্থাপন করা হয় নাটকটিতে।

 

মুক্তিযুদ্ধের কথা

বিজয় দিবস উপলক্ষে দুরন্ত টিভিতে ১২ থেকে ১৬ ডিসেম্বর প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিটে দেখানো হবে ‘মুক্তিযুদ্ধের কথা’। প্রতি পর্বে একজন অতিথি নতুন প্রজন্মের সামনে তুলে ধরবেন মুক্তিযুদ্ধের সময়কার কথা। অতিথিরা হলেন কে এম ইকবাল, সুলতানা কামাল, বীরপ্রতীক ক্যাপ্টেন আলমগীর সাত্তার, মামুনুর রশিদ ও নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু।

 

ব্ল্যাক সি ব্লুজ

নব্বইয়ের দশকের গোড়ার দিকে কৃষ্ণসাগরের জীববৈচিত্র্য উল্লেখযোগ্য হারে হ্রাস পায়। সম্প্রতি সাগরটিতে পরিচ্ছন্নতা কর্মসূচি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। শিগগিরই সাগরটি তার জীববৈচিত্র্য ফিরে পাবে। জোনাহ ফিশারের প্রতিবেদনটি প্রচারিত হবে রাত ১০টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

বিগ বস ১৩

এই রিয়ালিটি শোর ১৩তম আসর শেষের পথে। ব্যাপক জনপ্রিয় হয়েছে। এর মধ্যেই সিজনের পর্ব সংখ্যা বাড়ানোর ঘোষণাও দেওয়া হয়েছে। ‘বিগ বস’ উপস্থাপনায় যথারীতি সালমান খান। আজকের পর্ব রাত ১১টায়, কালারসে।

মন্তব্য



সাতদিনের সেরা