kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

গান ছেড়ে দিয়েছেন সোনিয়া

রংবেরং প্রতিবেদক   

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গান ছেড়ে দিয়েছেন সোনিয়া

গান ছেড়ে দিয়েছেন ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ-২০০৫’ প্রতিযোগিতা থেকে খ্যাতি পাওয়া সোনিয়া। ২০০৯ সাল থেকে কানাডার স্থায়ী বাসিন্দা তিনি। প্রায় চার বছর পর গত ৯ ডিসেম্বর দেশে এসেছেন। পরদিন রাতে তাঁর ভাই সংগীতশিল্পী আশিকুজ্জামান বনি নিশ্চিত করেছেন সোনিয়ার গান ছেড়ে দেওয়ার কথা। তবে সেটা ২০১৩ সাল থেকে। মাঝে ২০১৬ সালে একবার দেশে এলেও এ নিয়ে মুখ খোলেননি সোনিয়া। এবার বনি জানিয়েছেন বোনের গান ছাড়ার কারণ, ‘সত্যি কথা বলতে কি, আপা সংগীতকে বিদায় জানিয়েছেন। ধর্মকর্মের দিকে মনোযোগ দিতেই তাঁর এই সিদ্ধান্ত। জীবনে অনেক গান গেয়েছেন। অনেক গান শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। কিন্তু তাঁর মনে হয়েছে, এখন ধর্মকর্ম করা উচিত।’

বনি আরো জানান, গতকাল নিজ শহর খুলনায় গেছেন সোনিয়া। সেখানে থাকবেন এক মাস। এরপর ঢাকায় ফিরবেন। ২৬ জানুয়ারি তাঁর আবার কানাডায় ফিরে যাওয়ার কথা। সোনিয়ার স্বামী পলাশ কানাডার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। দুই সন্তান— আয়েশার বয়স ৯ আর হামজার বয়স চার বছর।

উল্লেখ্য, ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে বের হওয়ার পর স্টেজ, অডিও, চলচ্চিত্র—সব মাধ্যমে নিয়মিত কাজ করতে থাকেন সোনিয়া। জনপ্রিয়তা পায় তাঁর কয়েকটি গান।

মন্তব্য



সাতদিনের সেরা