kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১১ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

রেস থ্রি : অভিনয়ে সালমান খান, জ্যাকুলিন ফার্নান্দেজ, অনিল কাপুর। পরিচালনা রেমো ডি’সুজা। বিকেল ৩টা ৩০ মিনিট, জি-সিনেমা।

গল্পসূত্র : বেআইনি অস্ত্র ব্যবসায়ী শমশের সিংহ সারা বিশ্বে অস্ত্র পাচার করে। ছেলে সূর্য ও মেয়ে সাঞ্জানাকে নিয়ে পশ্চিম এশিয়ার একটি ব্যক্তিগত দ্বীপে বসবাস করে সে। তার ব্যবসার একমাত্র প্রতিদ্বন্দ্বী ও শত্রু রানা বিজয়। তার পরিবারেরও ক্ষতি করতে চায় বিজয়। শমশেরের খারাপ সময়ে তার রক্ষাকর্তা হয়ে আসে তারই অবৈধ সন্তান সিকান্দর।

 

কে অপরাধী : অভিনয়ে ওমর সানী, শাবনূর, অমল বোস। পরিচালনা উত্তম আকাশ। বিকেল ৩টা ৩০ মিনিট, দেশ টিভি।

গল্পসূত্র : গাড়িতে সীমার পরিবারের সঙ্গে পরিচয় দুর্জয় পরিবারের। পথে গাড়ি দুর্ঘটনায় নিহত হয় দুর্জয়ের     মা-বাবা। সীমার মা দুর্জয়কে নিজের বাড়িতে আশ্রয় দেয়। বড় হয়ে একে অপরের প্রেমে পড়ে। সীমার মা যখন দুজনের সম্পর্ক মেনে নেয়, তখনই দুর্জয়ের ক্যান্সার ধরা পড়ে।

 

সুলতান দ্য সেভিয়ার : অভিনয়ে জিৎ, বিদ্যা সিনহা মিম, প্রিয়াঙ্কা সরকার। পরিচালনা রাজা চন্দ। দুপুর ১২টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : রাজা পেশায় ট্যাক্সিচালক। আইনজীবী আলেয়ার সঙ্গে তার প্রেম হয়। রাজার বোন দিশা। অন্যদিকে পূজন রায় কুখ্যাত আন্তর্জাতিক নারী পাচারকারী। তার দুই ছেলেও এর সঙ্গে জড়িত। দিশাকে তারা তুলে নেয় বিদেশে পাচার করার জন্য। বোনকে বাঁচাতে লড়াইয়ে নামে বড় ভাই রাজা দত্ত ওরফে সুলতান।

 

এলিয়েন—কোভেন্যান্ট : অভিনয়ে মাইকেল ফাসবেন্ডার, ক্যাথেরিন ওয়াটারস্টন, বিলি ক্রুডাপ। পরিচালনা রিডলি স্কট। রাত ১১টা ৪২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মহাকাশচারীদের একটি দল ছায়াপথের অন্যদিকে একটি বিচ্ছিন্ন গ্রহ আবিষ্কার করে। আপাতদৃষ্টে গ্রহটিকে স্বর্গসম মনে হলেও ধীরে ধীরে আবিষ্কৃত হতে থাকে ভয়ংকর সব বিপদ। এই ভয়ংকর বিপদ থেকে নিজেদের রক্ষা করে পৃথিবীতে ফিরতে পারবে তারা?

মন্তব্য



সাতদিনের সেরা