kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শত্রু শত্রু খেলা : অভিনয়ে মান্না, মৌসুমী, স্বাগতা। পরিচালনা জয়নাল আবেদীন। বিকেল ৩টা, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহপাঠী নদীকে নিয়ে প্রশাসনিক ট্রেনিংয়ে যায় সাগর। দুজনই দুজনকে ভালোবাসে, কিন্তু কেউ কাউকে ভালোবাসার কথা বলে না। ট্রেনিংয়েই সাগরের সঙ্গে পরিচয় হয় ঝিনুকের। সাগরের প্রেমে পড়ে ঝিনুক, কিন্তু সাগর সায় দেয় না।

 

নিমকি ফুলকি : অভিনয়ে বুদ্ধদেব ভট্টাচার্য, সুদীপ চক্রবর্তী, মনালী দে। পরিচালনা অভিমন্যু মুখার্জি। বিকেল ৪টা, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : নিমকি আর ফুলকি দুষ্টুমিতে কেউ কারো চেয়ে কম না। আজ এর গাছের আম তো কাল ওর গাছের নারকেল পেড়ে খায়। দুজনের বিরুদ্ধে গ্রামের মানুষের নালিশে তাদের মা-বাবা বিরক্ত। সম্পদশালী পরিবারের বয়স্ক দুই ব্যক্তির সঙ্গে তাদের বিয়ে ঠিক হয়। বিয়ে থেকে বাঁচতে পালিয়ে কলকাতায় এসে আরেক বিপদে পড়ে তারা।

 

দিয়া (২০১৮) : অভিনয়ে সাঁই পল্লবী, নাগ শৌর্য, ভেরোনিকা আরোরা। পরিচালনা এ এল বিজয়। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : তুলসী ও কৃষ্ণ একে অপরকে ভালোবাসে। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয় তুলসী। তুলসীর অমতে গর্ভপাত করায় পরিবার। কিন্তু অনাগত সন্তানকে ভুলতে পারে না তুলসী। সে তার নাম রাখে দিয়া। পাঁচ বছর পর বিয়ে হয় তুলসী-কৃষ্ণর। পাঁচ বছর বয়সী দিয়ার আত্মা এখনো সব সময় তুলসীর সঙ্গেই থাকে। ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা।

 

হারকিউলিস : অভিনয়ে ডোয়াইন জনসন, জন হার্ট। পরিচালক ব্রেট র‌্যাটনার। রাত ১১টা ৪৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : পাঁচ বিশ্বস্ত সঙ্গী নিয়ে দুঃসাহসিক জীবন কাটায় হারকিউলিস। তারা যেখানে যায়, সেখানেই যুদ্ধে লিপ্ত হয়। থ্রেইসের রাজা ও তার কন্যা ভয়ংকর কিছু যোদ্ধার হাত থেকে রক্ষা পেতে সাহায্যের আবেদন জানায় হারকিউলিসের কাছে। রাজি হয় হারকিউলিস।

মন্তব্য



সাতদিনের সেরা