kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আনন্দ অশ্রু : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, কাঞ্চি। পরিচালক শিবলী সাদিক। বিকেল ৩টা ৩০ মিনিট, দেশটিভি।

গল্পসূত্র : দেওয়ানবাড়ির ছেলে খসরু গান লিখে নিজেই সুর করে। বন্ধু ভাবনা তার প্রেমে পড়ে। ছোট চাচার হয়ে ইলেকশন করতে গ্রামে যায় খসরু। সেখানে পরিচয় কিশোরী দোলার সঙ্গে। খসরু তার প্রেমে পড়ে। এ অপরাধে খসরুর শরীরে ইনজেকশন দিয়ে পাগল করে দেয় তার চাচা, আর দোলাকে গ্রামছাড়া করে।

 

রসগোল্লা : অভিনয়ে উজান গাঙ্গুলি, আবন্তিকা বিশ্বাস। পরিচালক পাভেল। দুপুর ১টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : বাড়ির সবার অমতে কিশোর নবীনচন্দ্র দাস মিষ্টির দোকানে কাজ শুরু করে। ক্ষীরোদমণির সঙ্গে সেখানেই আলাপ। এরপর প্রেম ও বিয়ে। স্ত্রীর আবদারে নতুন ধরনের মিষ্টি বানানোর কাজ শুরু করে নবীন ময়রা। এই কাজ করতে গিয়ে বসতবাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে যায় সে।

 

জলি এলএলবি ২ : অভিনয়ে অক্ষয় কুমার, সৌরভ শুক্লা, আনু কাপুর। পরিচালক সুভাষ কাপুর। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : কানপুরের ছেলে জগদীশ্বর মিশ্র ওরফে জলি উঠতি উকিল। লখনউয়ের বড় উকিল রিজভী সাহেবের সহকারী হিসেবে কাজ করে। স্বপ্ন নিজস্ব একটা চেম্বারের। দরকার কয়েক লাখ রুপি। মামলা জেতানোর মিথ্যা আশ্বাস দিয়ে এক নারীর কাছ থেকে দুই লাখ রুপি নেয় জলি। প্রতারিত হয়েছে জানতে পেরে আত্মহত্যা করে সেই নারী।

 

গেম নাইট : অভিনয়ে জেসন বেইটম্যান, র‌্যাচেল ম্যাকঅ্যাডামস। পরিচালক জন ফ্রান্সিস ডেলি, জনাথন গোল্ডস্টাইন। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ম্যাক্স, অ্যানি, রায়ান, সারাহ, মিশেল ও কেভিন ছয় বন্ধু প্রতি সপ্তাহের শেষে একত্র হয়ে নানা খেলায় মেতে ওঠে। এক রাতে ম্যাক্সের ভাই ব্রুকস তাদের সবাইকে বাসায় আমন্ত্রণ জানায় রহস্যভেদের খেলা খেলতে। সে রাতে সবার সামনেই ব্রুকসকে অপহরণকারীরা তুলে নিয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা