kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আমার পৃথিবী তুমি : অভিনয়ে ডিপজল, রেসি, ইমন, সাহারা। পরিচালনায় গাজী মাহবুব। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : আদর্শবান হাবিলদার সুলতান। পড়াশোনা কম তবে পৈতৃকসূত্রে বিশাল সম্পত্তির মালিক। সম্মানের জন্য তিনি পুলিশের চাকরি করেন। সুলতানের ভাই সুমন প্রেমে পড়ে আইজিপি মাহমুদ চৌধুরীর মেয়ে কাজলের। একজন দারোগার ভাইয়ের কাছে কিছুতেই মেয়ের বিয়ে দেবেন না আইজি। এ নিয়েই দ্বন্দ্ব।

 

বসন্ত বিলাপ : সৌমিত্র চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, রবি ঘোষ। পরিচালনায় দীনেন গুপ্ত। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : রথতলা রোডের ‘বসন্ত বিলাপ’ বোর্ডিংয়ে থাকে চাকরিজীবী নারীরা। পাশের এক বাড়িতেই থাকে চার বন্ধু। এ দুই দলের মধ্যে সারা বছর খুনসুটি লেগেই আছে। একদল গানের অনুষ্ঠানের আয়োজন করলে অন্য দল তা বানচাল করার জন্য উঠেপড়ে লাগে। কিন্তু ঝামেলা বাধে তখনই, যখন চার বন্ধুই চার নারীর প্রেমে পড়ে।

 

 

সত্যমেব জয়তে : অভিনয়ে জন আব্রাহাম, মনোজ বাজপাই। পরিচালনায় মিলাপ জবেরি। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : শহরে একের পর এক খুন হচ্ছে পুলিশ অফিসার। জানা যায়, এর নেপথ্যে আছে বীর নামের একজন। কে এই বীর? ডিসিপি সন্তোষকে দায়িত্ব দেওয়া হয় বীরকে ধরতে। কিন্তু কাজটা এত সহজ নয়। ধীরে ধীরে সামনে আসে বীরের আসল পরিচয়।

 

প্রিডেটর : অভিনয়ে আর্নল্ড শোয়ার্জনেগার, কার্ল উইদার্স, কেভিন পিটার হল। পরিচালনায় জন ম্যাকটিয়ার্নান। বিকেল ৩টা ৪০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : দক্ষিণ আমেরিকার এক জঙ্গলে কারা যেন মার্কিন বাহিনীর হেলিকপ্টার আটকে রেখেছে। উদ্ধার অভিযানে যায় মেজর ডাচ শিফারের দক্ষ কমান্ডো বাহিনী আর সিআইএ এজেন্ট ডিলিয়ন। একসময় তারা টের পায় তাদের প্রতিপক্ষ মানুষ নয়, অন্য কিছু।

মন্তব্য



সাতদিনের সেরা