kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

চলচ্চিত্র

৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রেম সংঘাত : অভিনয়ে শাকিব খান, শাবনূর। পরিচালনায় মনোয়ার খোকন। দুপুর ২টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : দুই পরিবারের বন্ধুত্বের সূত্র ধরে রাজু ও রুবির একসঙ্গে বেড়ে ওঠা। ছোটবেলায় তাদের বিয়েও ঠিক হয়। শহরে গিয়ে বড় ব্যবসায়ী হয়ে যায় রুবির বাবা আশরাফ চৌধুরী। বাবা মারা যাওয়ার পর আশরাফ চৌধুরীর কাছে সাহায্যের জন্য যায় রাজু। কিন্তু ফিরে আসে খালি হাতে। ঘটনাচক্রে রুবির দেখা পায় রাজু। পুরনো সম্পর্ক জোড়া লাগে নতুন করে। কিন্তু এই সম্পর্ক মানতে নারাজ আশরাফ চৌধুরী।

 

জয় বাবা ফেলুনাথ : অভিনয়ে সৌমিত্র চ্যাটার্জি, সন্তোষ দত্ত, উৎপল দত্ত। পরিচালনায় সত্যজিৎ রায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বেনারসের বনেদি পরিবার ‘ঘোষালবাড়ি’। তাদের কাছে আছে বহু মূল্যবান গণেশমূর্তি। সেটি হাতিয়ে নিতে চায় মগনলাল। মূর্তিটি লুকিয়ে রাখে দাদু। এর মধ্যে অজানা আততায়ীর হাতে মৃত্যু হয় প্রতিমা কারিগর শশীবাবুর। রহস্য উদ্ঘাটনে নামেন ফেলুদা।

 

প্যাডম্যান : অভিনয়ে অক্ষয় কুমার, রাধিকা আপ্তে, সোনম কাপুর। পরিচালনায় আর বালকি। বিকেল ৩টা ৪০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : স্ত্রী গায়ত্রীকে পিরিয়ডের সময় অস্বাস্থ্যকর কাপড় ব্যবহার করতে দেখে বিরক্ত হয় লক্ষ্মীকান্ত। ঠিক করে নিজেই স্বল্পমূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরি করবে। সমাজে ছি ছি পড়ে যায়, গ্রামছাড়া হয় লক্ষ্মীকান্ত। কিন্তু সে হাল ছাড়ে না। অরুণাচলম মুরুগনানথমের জীবন অবলম্বনে নির্মিত।

 

কোলাটেরাল ড্যামেজ : অভিনয়ে আর্নল্ড শোয়ার্জনেগার, জন লিগুইজামো। পরিচালনায় অ্যান্ড্রু ডেভিস। দুপুর ২টা ৫৫ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : সন্ত্রাসী হামলায় মৃত্যু হয় অগ্নিনির্বাপণকর্মী গর্ডির পরিবারের সদস্যদের। এই কাজের জন্য দায়ীদের কড়ায়-গণ্ডায় হিসাব বুঝিয়ে দিতে তাদের খুঁজে বের করার সিদ্ধান্ত নেয় গর্ডি।

মন্তব্য



সাতদিনের সেরা