kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

সা ক্ষা ৎ কা র

আমরা একই জেনারেশনের

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আমরা একই জেনারেশনের

গতকাল ছিল শবনম বুবলীর জন্মদিন। কিভাবে দিনটি পালন করলেন, নতুন ছবি ‘ক্যাসিনো’ কেন করছেন, জানতে  চেয়েছেন সুদীপ কুমার দীপ

জন্মদিন কেমন কাটছে?

সারা দিন পরিবারের সঙ্গে আছি। হৈ-হুল্লোড় করে কাটছে। ভক্তরা শুভেচ্ছা পাঠাচ্ছেন, সেগুলোর উত্তর দিচ্ছি। নানা রকম রান্নাবান্না হচ্ছে, সেগুলো টেস্ট করছি। বলতে পারেন আজ আমি মহাব্যস্ত।

আজ কোথাও যাবেন না?

বিকেলের দিকে একটা এতিমখানায় যাব। সেখানে সবাইকে নিজের হাতে খাওয়াব। এরপর রাতে পরিবারের সঙ্গে বাইরে কোথাও ডিনার করব।

জন্মদিনে কী কী উপহার পেলেন?

আমি পরিবারে সবার ছোট। জন্মদিন বা ঈদ এলে আমাকে নিয়ে সবার দৌড়-ঝাঁপ লেগে যায়। মেজো আপু [সুইটি] ব্যাংকে চাকরি করেন। আইফোনের প্রতি আমার দুর্বলতা দেখে তিনি সর্বশেষ ভার্সন ‘ইলেভেন’ কিনে দিয়েছেন। মিমি আপু [গায়িকা] ডায়মন্ডের নাকফুল দিয়েছেন। বাবা দিয়েছেন একটা দামি শাড়ি। সবে তো দিনের শুরু। আশা করছি, আরো উপহার আসবে [হা হা হা...]

শাকিব খানের বাইরে অনেক ছবির প্রস্তাব ছিল। কিন্তু ‘ক্যাসিনো’ বেছে নিলেন কেন?

একটা ভালো গল্পের অপেক্ষায় ছিলাম। সৈকত নাসির ভাই বেশ আগে থেকে যোগাযোগ করছিলেন। কয়েকবার নিরব ও তাঁর সঙ্গে বৈঠক করার পর মনে হয়েছে এত দিন যেটা চাচ্ছিলাম সেটা এখানে আছে। সৈকত ভাই ও নিরব—আমরা একই জেনারেশনের। চিন্তা-ভাবনাটা তাই মিলে যাওয়া স্বাভাবিক। নিশ্চয় আমার পছন্দ বিফলে যাবে না।

নতুন ছবির জন্য শাকিব খান কি শুভেচ্ছা জানিয়েছেন?

শাকিব খানের হাত ধরেই আমার চলচ্চিত্রে পা রাখা। যেটুকু শিখেছি তাঁর হাত ধরেই। নিশ্চয় তিনি আমার এই পথচলায় সাধুবাদ জানাবেন। তবে এখনো কথা হয়নি। তিনি দুবাই যাওয়া-আসা নিয়ে ব্যস্ত ছিলেন। আশা করছি, দু-এক দিনের মধ্যে তাঁর কাছ থেকে শুভ কামনা পাব।

আর কী করছেন?

‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা শিগগিরই। তবে প্রযোজক বা পরিচালকের দিক থেকে এখনো কোনো সাড়া পাইনি। দেখা যাক। এর বাইরে আপাতত নতুন কোনো খবর নেই।

মন্তব্য



সাতদিনের সেরা