kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

২০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কাজের বেটি রহিমা : অভিনয়ে জসীম, শাবানা, নূতন। পরিচালনায় রায়হান মুজিব। বিকেল ৩টা, একুশে টেলিভিশন।

 

গল্পসূত্র : কাজের বেটি রহিমাকে একদিন বাড়ি থেকে বের করে দেয় গৃহকর্ত্রী। পথে তাকে আক্রমণ করে গুণ্ডারা। রক্ষা করে দুখু। সেই থেকে দুখুর সঙ্গে রহিমার সম্পর্ক। দুখু পকেটমার, তবে গরিব-দুঃখী ছেলেমেয়েদের সাহায্য করে।

দেখ কেমন লাগে : অভিনয়ে সোহম চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি। পরিচালনায় সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : কোনো কাজই ঠিকমতো করতে পারে না রাহুল। বারবার বিপদে পড়ে। কিন্তু বন্ধু গুঞ্জনের সূত্রে পার পেয়ে যায়। প্রতিবার যত বড় বিপদেই পড়ুক, গুঞ্জন ঠিকই তাকে উদ্ধার করে। হঠাৎই জোর করে রাহুলের বিয়ে দিতে চায় বাবা। কিন্তু বন্ধুর জীবনের সবচেয়ে বড় এই ‘বিপদ’-এর সময়ই পিঠটান দেয় গুঞ্জন!

শের কা শিকার : অভিনয়ে মোহনলাল, কমলিনী মুখার্জি। পরিচালনায় ইবে আব্রাহাম। বিকেল ৫টা ৫৭ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : জঙ্গল লাগোয়া ছোট্ট এক জনপদ। বাঘ তো আছেই, সঙ্গে জঙ্গলে আশ্রয় নেওয়া মাদক চোরাকারবারিদের উৎপাতে স্থানীয়দের প্রাণ ওষ্ঠাগত। তবে পুলি মুরুগান আছেন বলে বাঁচা। কি মানুষ কি বাঘ, কেউই তার কাছে কোনো বাধা নয়! ব্লকবাস্টার মালয়ালম ছবি।

অ্যান্ট-ম্যান : অভিনয়ে পল রুড, ইভাঞ্জেলিন লিলি। পরিচালনায় পিটন রিড। রাত ১১টা ৫৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মেয়ে ক্যাসিকে খুব ভালোবাসে অপরাধী স্কট ল্যাং। সাবেক স্ত্রী ও বর্তমান প্রেমিকা তাকে মেয়ের কাছে যেতে দেয় না। ঘটনাক্রমে বিজ্ঞানী হ্যাংকের তৈরি ‘অ্যান্ট-ম্যান’ স্যুট স্কটের হাতে গিয়ে পড়ে।

মন্তব্য



সাতদিনের সেরা