kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

চলচ্চিত্র

১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কারাগার : অভিনয়ে ফেরদৌস, পপি, শাহনূর। পরিচালনায় কালাম কায়সার। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মা-বাবা হারিয়ে শহরে আসে নদী। হাওলাদারের বাসায় গৃহকর্মীর কাজ পায়। গৃহকর্ত্রী তার নাম বদলে রাখে পারুল। ধর্ষণ থেকে বাঁচতে বাসা ছেড়ে পালায় সে। মিথ্যা চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয় তাকে। পরিচিত এক খালা থানা থেকে ছাড়িয়ে নেয় পারুলকে। পকেটমারের বিদ্যায় পারদর্শী হয়ে ওঠে সে।

 

শুধু তোমারই জন্য : অভিনয়ে দেব, সোহম, শ্রাবন্তী, মিমি। পরিচালনায় বিরসা দাশগুপ্ত। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আদি আর নয়নতারা সদ্যোবিবাহিত দম্পতি। কিন্তু তাদের সম্পর্ক স্বাভাবিক নয়। কারণ দুজনেই অতীতে ডুবে আছে। নয়নের মনজুড়ে এখনো সিরাজ। আর আদি দুর্ঘটনায় মারা যাওয়া প্রেমিকা কলিকে ভুলতে পারেনি। আদি আর নয়নতারা কি পারবে স্বাভাবিক সম্পর্কে ফিরতে?

 

তড়কা ২ : অভিনয়ে নাগা চৈতন্য, লাবণ্য ত্রিপাঠি। পরিচালনায় কৃষ্ণা মারিমুথু। দুপুর ১২-২৫ মিনিট, সেট ম্যাক্স।

গল্পসূত্র : হঠাৎই অর্জুনের পরিবারে নেমে আসে ভয়াবহ বিপর্যয়। ঘটনার পেছনের কারণ খুঁজতে ও দায়ীদের শিক্ষা দিতে জীবন বাজি রাখে অর্জুন।

 

জিওস্টর্ম : অভিনয়ে জেরার্ড বাটলার, জিম স্টারগেস, অ্যাবি কর্নিশ প্রমুখ। পরিচালনায় ডিন ডেভলিন। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : জলবায়ু পরিবর্তনের ভয়ংকর প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বিশ্বের বিভিন্ন দেশ মিলে ‘ডাচ বয়’ নামের একটি কর্মসূচি গ্রহণ করে। পৃথিবীর চারপাশে স্থাপন করা হয় এক স্যাটেলাইট নেটওয়ার্ক, যা দুর্যোগ থেকে পৃথিবীকে রক্ষা করবে। কিন্তু এটাকে অস্ত্র হিসেবে ব্যবহার করে পৃথিবী ধ্বংস করতে চায় একদল সন্ত্রাসী।

 

মন্তব্য



সাতদিনের সেরা