kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

টিভি হাইলাইটস

১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

রূপ

রূপ

এনটিভিতে রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রূপ’। রচনা শফিকুর রহমান শান্তনু ও আসিব চৌধুরী, পরিচালনায় কামরুজ্জামান রনি। অভিনয়ে তৌকীর আহমেদ, লিটু আনাম, জাকিয়া বারী মম, হৃদি হক, তানজিকা আমিন, সানজিদা প্রীতি, সাজু খাদেম, এফ এস নাঈম, শিল্পী সরকার অপু।

 

দীপ্ত উল্লাস

দীপ্ত টিভির চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আজ বিকেল ৩টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সরাসরি প্রচারিত হবে ‘দীপ্ত উল্লাস’। থাকবে বুলবুল ললিতকলা একাডেমির শিশুদের নাচ ও ‘অ্যাক্রোবেট নাচ শিল্পকলা একাডেমি’র পরিবেশনা। নিউজ প্রেজেন্টার ও রিপোর্টারদের অংশগ্রহণে থাকছে ‘কমেডি নিউজ’। দীপ্ত ধারাবাহিকের শিল্পীদের অংশগ্রহণে ‘কমেডি ও নাচ ও নাটিকা’। উপস্থাপনায় ইমতু রাতিশ।  

 

ট্রেড, ওয়ারস, রিফিউজিস

বিশ্বায়নের নামে নানা বিতর্কিত কর্মকাণ্ড হচ্ছে। যার সঙ্গে জড়িয়ে আছে অর্থনৈতিক স্বার্থ। উদ্বাস্তু সমস্যাসহ নানা ধরনের সমস্যা যার পরিণতি। এ নিয়ে তথ্যচিত্র দেখা যাবে রাত ১১টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।

 

চুনি পান্না

বিয়ের পরই চুনি জানতে পারে শ্বশুরবাড়িতে ভূতের অস্তিত্ব আছে! সেই ভূত চায় পরিবারটিকে উত্খাত করতে। সে জন্য বাড়িতে কোনো নতুন শিশু জন্মাতে দেয় না। নতুন এই ধারাবাহিকটি দেখা যাবে রাত ১১টায়, স্টার জলসায়।

মন্তব্য



সাতদিনের সেরা