kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ভুল সবই ভুল : অভিনয়ে আমিন খান, পূর্ণিমা, শাকিল খান, ওমর সানী। পরিচালনা মঈন খান। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

 

গল্পসূত্র : বাবার অপমানের প্রতিশোধ নিতে শরিফকে চৌধুরীবাড়ির কেয়ারটেকার করে পাঠিয়ে দেয় তার মামা। ভদ্র আচরণ দিয়ে চৌধুরীর মন জয় করে শরিফ। তীর তাক করে চৌধুরীর মেয়ে প্রিয়ার দিকে। হঠাৎ শরিফ আর তার মামার ছকে গোল বাধায় সৎ ওসি আকবরের ছেলে বাবু। প্রিয়ার প্রেমে পড়ে সে।

বিবাহ অভিযান : অভিনয়ে রুদ্রনীল ঘোষ, নুসরাত ফারিয়া, সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা। পরিচালনা বিরসা দাশগুপ্ত। দুপুর ২টা, স্টার জলসা।

গল্পসূত্র : দুই ঘনিষ্ঠ বন্ধু অনুরূপ ও রজত বিয়ের সিদ্ধান্ত নেয়। বিয়ের পর দুজনেরই হয় বড় মুশকিল। একজনের বউ অতি ধর্মপরায়ণ, অন্যজনের বউ ব্যস্ত থাকে সমাজকর্ম নিয়ে। বিবাহিত জীবন নিয়ে দুই বন্ধুই যখন ত্যক্ত-বিরক্ত তখন ঘটতে থাকে নানা ঘটনা। আজ টিভি প্রিমিয়ার।

কেশরি : অভিনয়ে অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া। পরিচালনা অনুরাগ সিং। রাত ৯টা ২০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : ব্রিটিশ শাসনাধীন ভারত। ৮-১০ হাজার আফগানের একটি বাহিনী আক্রমণ করে ভারতের উত্তর-পশ্চিম সীমান্ত দিয়ে। ইশার সিং ভয়ংকর সেই বাহিনীকে রুখে দেয় সারগড়ী দুর্গের মাত্র ২১ জন শিখ সেনা নিয়ে। ১৮৯৭ সালের সারগড়ীর যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত।

মিশন : ইমপসিবল—ফল আউট : অভিনয়ে টম ক্রুজ, হেনরি কাবিল, রেবেকা ফার্গুসন। পরিচালনা ক্রিস্টোফার ম্যাকুইরি। সন্ধ্যা ৭টা ৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : আইএমএফের ব্যর্থতায় চম্পট দেয় ভয়ংকর এক সিন্ডিকেটের হোতা সলোমন লেইন। সংস্থার এই ব্যর্থতায় বলির পাঁঠা বানানো হয় ইথান হান্টকে। এবার নিজেকে নির্দোষ প্রমাণের পাশাপাশি পৃথিবী ধ্বংসের ভয়ংকর এক চক্রান্তও নস্যাৎ করে দিতে হবে ইথানকে!

মন্তব্য



সাতদিনের সেরা