kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

চলচ্চিত্র

১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এতটুকু আশা : অভিনয়ে রাজ্জাক, সুজাতা, আনোয়ার হোসেন, রোজী সামাদ, ফতেহ লোহানী। পরিচালনা নারায়ণ ঘোষ মিতা। সকাল ১১টা, বৈশাখী টিভি।

গল্পসূত্র : পরীক্ষায় ভালো রেজাল্ট করে আলম। প্রতিবন্ধী ছোট ভাই সালামকে কথা দেয়, চাকরি পেলে তার চিকিৎসা করাবে। কলেজের এক অধ্যাপকের কথায় চাকরি হয় আলমের। এরপর বড়লোকের মেয়ে রিচির সঙ্গে তার বিয়ে হয়। গরিব ঘরে নিজেকে মানিয়ে নিতে পারে না রিচি। শুরু হয় স্বামী-স্ত্রীর মনোমালিন্য।

 

গুপ্তধনের সন্ধানে : অভিনয়ে আবীর চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী। পরিচালনা ধ্রুব বন্দ্যোপাধ্যায়। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : সুবর্ণ সেন ওরফে সোনাদা অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ইতিহাসের অধ্যাপক। দেশে ফিরে ভাইপো আবীর ও তার বান্ধবী ঝিনুকের সঙ্গে যায় মণিকান্তপুরে, তাদের পৈতৃক ভিটায়। জানতে পারে, সেখানকার এক প্রাসাদে লুকানো আছে সম্রাট শাহজাহানের পুত্র শাহজাদা সুজার সাড়ে তিন শ বছরের পুরনো রত্নভাণ্ডার। তার খোঁজ মিলবে হরিনারায়ণের ডায়েরিতে। কিন্তু এর দিন কয়েক আগেই রহস্যজনকভাবে খুন হয় হরিনারায়ণ।

 

ফুকরে রিটার্নস : অভিনয়ে বরুণ শর্মা, পুলকিত সম্রাট, রিচা চাড্ডা। পরিচালনা মৃগদীপ সিং লাম্বা। সকাল ১০টা, জি সিনেমা।

গল্পসূত্র : চার বন্ধু হানি, চুচা, লালি আর জাফর সুখেই দিন কাটাচ্ছিল। কিন্তু মুশকিল হয় অপরাধজগতের ডন জেল থেকে ছাড়া পাওয়ার পর। চার বন্ধুর কারণেই জেলে যেতে হয়েছিল তাকে। প্রতিশোধ নিতে মরিয়া ডন হানি-লালিদের খোঁজে বের হয়।

 

প্রিডেটর : অভিনয়ে আর্নল্ড শোয়ার্জনেগার, কার্ল ওয়েদার্স, কেভিন পিটার হল। পরিচালনা জন ম্যাকটিয়েরনান। বিকেল ৪টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : দক্ষিণ আমেরিকার এক জঙ্গলে কারা যেন মার্কিন বাহিনীর হেলিকপ্টার আটকে রেখেছে। উদ্ধার অভিযানে যায় মেজর ডাচ শিফারের দক্ষ কমান্ডো বাহিনী আর সিআইএ এজেন্ট ডিলিয়ন। একসময় তারা টের পায় তাদের প্রতিপক্ষ মানুষ নয়, অন্য কিছু।

মন্তব্য



সাতদিনের সেরা