kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এক টাকার বউ : অভিনয়ে শাবনূর, শাকিব খান, রোমানা। পরিচালনায়   পি এ কাজল। সকাল ৯টা, মাছরাঙা টিভি।

গল্পসূত্র : শওকত বড় ইন্ডাস্ট্রির মালিক। ব্যবসা দেখাশোনা করে তার ছেলে রাজ। তাদের অফিসে চাকরি করে কাজল। কাজলকে ভালোবাসে রাজ। কিন্তু শওকত রাজের জন্য পছন্দ করে রেখেছে কিরণকে। বাবার কথা রাখতে গিয়ে ভালোবাসা বিসর্জন দেয় রাজ।

 

হামি : অভিনয়ে ব্রত বন্দ্যোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়। পরিচালনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। রাত ১১টা ৪৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ক্লাস ওয়ানের বোধিসত্ত্ব ওরফে ভুটু একটা হামি মানে চুমু খেয়ে বসে সহপাঠিনী তনুরুচি ওরফে চিনিকে। সেটা দেখে ফেলে ওদের আরেক সহপাঠী আর ছুটে গিয়ে স্কুলের দিদিমণিকে নালিশ জানিয়ে আসে। এরপর সেই বিষয়টা নিয়ে শুরু হয় অভিভাবক আর স্কুল কর্তৃপক্ষের মধ্যে টানপড়েন।

 

মেলা : অভিনয়ে আমির খান, টুইংকল খান্না। পরিচালনায় ধর্মেশ দর্শন। দুপুর ১২টা ৩০ মিনিট, বিফোরইউ।

গল্পসূত্র : চন্দনপুর গ্রামের প্রাণোচ্ছল কিশোরী রূপা। সবাই তাকে ভালোবাসে। গ্রাম্য মেলা লুট করতে এসে একদল ডাকাত রূপার ভাইকে খুন করে রূপাকে তুলে নিয়ে যেতে চায়। নিজেকে রক্ষা করতে রূপা নদীতে ঝাঁপ দেয়। তার আগে ভাই হত্যার প্রতিশোধ নেওয়ার প্রতিজ্ঞা করে।

 

ভেনম : অভিনয়ে টম হার্ডি, মিশেল উইলিয়ামস। পরিচালনায় রুবেন ফ্লেইশার। রাত ১১টা ২৫ মিনিট, অ্যান্ডফ্লিক্স।

গল্পসূত্র : লাইফ ফাউন্ডেশন ধরে এনেছে চারটি ভয়ংকর এলিয়েন সিমবায়োট। খবর পেয়ে এ বিষয়ে ফাউন্ডেশনের সিইওর সঙ্গে কথা বলতে যায় সাংবাদিক এডি ব্রক। তাতে চাকরি হারায় সে। পরে ফাউন্ডেশনেরই এক বিজ্ঞানীর সাহায্যে নিজেই তদন্ত শুরু করে এডি। কিন্তু সে সময় উল্টো এক সিমবায়োট দখল করে নেয় এডির শরীর।

মন্তব্য



সাতদিনের সেরা