kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কাজের বেটি রহিমা : অভিনয়ে জসীম, শাবানা, নূতন। পরিচালনা রায়হান মুজিব। বিকেল ৩টা, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : কাজের বেটি রহিমাকে একদিন বাড়ি থেকে বের করে দেয় গৃহকর্ত্রী। পথে তাকে আক্রমণ করে গুণ্ডারা। রক্ষা করে দুখু। সেই থেকে দুখুর সঙ্গে রহিমার সম্পর্ক। দুখু পকেটমার, তবে গরিব-দুঃখী ছেলে-মেয়েদের সাহায্য করে।

 

ফান্দে পড়িয়া বগা কান্দে রে : অভিনয়ে সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচালনা সৌমিক চট্টোপাধ্যায়। বিকেল ৪টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : একটা মোটরবাইকের অভাবে শেষ আয়ের পথটাও বন্ধ হয়ে যায়। এমন সময় বাবার রেখে যাওয়া পাঁচ বিঘা জমির খোঁজ পায় রাজু। বেরিয়ে পড়ে দয়ালগঞ্জের পথে। ট্রেনে মিষ্টির সঙ্গে পরিচয়। মিষ্টির প্রেমে পড়ে রাজু। জানতে পারে, মিষ্টির বাবাই তার বাবার হত্যাকারী।

 

টাইম স্টোরি : অভিনয়ে সূর্য, সামান্থা, নিথিয়া মেনন। পরিচালক বিক্রম কুমার। সন্ধ্যা ৬টা ৫ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বিখ্যাত বিজ্ঞানী ড. সেথুরাম্যান এমন এক ঘড়ি আবিষ্কার করে, যা ব্যবহার করে টাইম ট্রাভেল করা যায়। বিজ্ঞানীর যমজ ভাই দুষ্ট প্রকৃতির। অসৎ উদ্দেশ্যে সে ঘড়িটি হাতাতে চায়। কিন্তু কোনোভাবেই নাগাল পায় না; যদিও সব সময়ই চেষ্টা অব্যাহত রাখে। ২৬ বছর পর ড. সেথুরাম্যানের ছেলে মনি চাচার মুখোমুখি হয়। শুরু হয় লড়াই।

 

দ্য মেগ : অভিনয়ে জেসন স্টেথাম, লি বিংবিং। পরিচালনা জন টার্টলটাব। বিকেল ৫টা ৩৮ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সমদ্র বিশেষজ্ঞ ঝ্যাংয়ের নেতৃত্বে সাগরের তলদেশে এক অভিযানে মারিয়ানা ট্রেঞ্চের চেয়েও গভীর একটি খাদ আবিষ্কার করে বিজ্ঞানীরা। সেই গভীর সমুদ্রে তাদের আক্রমণ করে দুনিয়ার সবচেয়ে বড় হাঙর। মূল জাহাজের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তাদের উদ্ধারে ডেকে আনা হয় সাগরতলের দক্ষ ডাইভার জোনাস টেইলরকে।

মন্তব্য



সাতদিনের সেরা