kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ই! পিপলস চয়েস অ্যাওয়ার্ডস ২০১৯

বছরের সেরা ছবি ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’

রংবেরং ডেস্ক   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বছরের সেরা ছবি ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’

‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’ অভিনেতা, রবার্ট ডাউনি জুনিয়র

দর্শকদের পছন্দের ভিত্তিতে দেয়া হয় পিপলস চয়েজ অ্যাওয়ার্ড। সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল দিন গণনা। অপেক্ষার পালা শেষ করে রবিবার রাতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসেছিলো এবছর পুরস্কারের আসর। আয়োজনে সেরা পুরস্কার ‘মুভি অব ২০১৯’ হয়েছে ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’। গত বছর এই সিরিজের ‘অ্যাভেঞ্জার : ইনফিনিটি ওয়ার’ পেয়েছিল এই পুরস্কারটি। শুধু তা-ই নয়, সেরা ‘অ্যাকশন মুভি’র  পুরস্কারও গেছে এই ছবির ঘরে। অন্যদিকে সেরা ‘ড্রামা মুভি’, ‘ফ্যামিলি মুভি’ ও ‘কমেডি মুভি’ পুরস্কারগুলো গেছে যথাক্রমে ‘আফটার, ‘আলাদিন’ ও ‘মার্ডার মিস্ট্রি’র ঘরে।

‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’ ছবিতে মূল চরিত্রে অভিনয়ের জন্য ‘মেল মুভি স্টার’ হয়েছেন রবার্ট ডাউনি জুনিয়র। ‘ফিমেল মুভি স্টার’ হয়েছেন যেনডায়া। ‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’ ছবিতে অভিনয়ের জন্য এই পুরষ্কার পেয়েছেন অভিনেত্রী। এবারের ‘ড্রামা মুভি স্টার’ হয়েছেন ‘ফাইভ ফিট এপার্ট’- অভিনেতা কোল স্প্রস। এছাড়া ‘দ্য পারফেক্ট ডেট’ ছবির অভিনেতা নোয়াহ সেন্টিনিও হয়েছেন ‘কমেডি মুভি স্টার’। ‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’-এর জন্য টম হল্যান্ড হয়েছেন ‘অ্যাকশন মুভি স্টার’। 

এবার ‘ই! পিপলস চয়েস অ্যাওয়ার্ডস’-এ টিভি দুনিয়ার সেরা হয়েছে টিভি ধারাবাহিক ‘স্ট্রেঞ্জার থিংস’। এটি জিতে নিয়েছে ‘শো অব ২০১৯’। একইসঙ্গে ‘ড্রামা শো’-এর পুরস্কারও পেয়েছে টিভি ধারাবাহিকটি। এই ধারাবাহিকের অভিনেত্রী মিলি ববি ব্রাউন হয়েছেন ‘ফিমেল টিভি স্টার’। আর টিভি ধারাবাহিক ‘রিভারডেল’-এ অভিনয় করে ‘মেল টিভি স্টার’ পেয়েছেন অভিনেতা কোল স্প্রস। এবার ‘ড্রামা টিভি স্টার’ হয়েছেন ‘ইউফোরিয়া’ অভিনেত্রী জেনডায়া ।

রিয়ালিটি শোতে যে এখনো কার্দাশিয়ানরাই সেরা সেটা আবারও প্রমাণ করল ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’। ‘রিয়ালিটি শো’ পুরস্কারটি গেছে এই শোর ব্যাগেই। আর ক্লোয়ি কার্দাশিয়ান হয়েছেন ‘রিয়ালিটি টিভি স্টার’।

গতবারে মতো সংগীতজগতে এছরও সেরা ‘মেল আর্টিস্ট’ হয়েছেন কানাডার পপ গায়ক শন মেন্ডেস। আর ‘ফিমেল আর্টিস্ট’ হয়েছেন যুক্তরাষ্ট্রের গায়িকা ও গীতিকার বিলি ইলিস।

ফ্যাশনে অবদান রাখার জন্য এবারের ‘পিপলস ফ্যাশন আইকন’ পুরস্কার পেয়েছেন গুন স্টেফানি।

এবারের আয়োজনে চলচ্চিত্র, টিভি, সংগীত ও পপ সংস্কৃতি ক্ষেত্রে মোট ৪৩টি বিভাগে বিভিন্ন পুরস্কার দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা