kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রেম পিয়াসী : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, রাজীব। পরিচালনায় রেজা হাসমত। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : কলেজের অনুষ্ঠানে নিজেরই লেখা একটি গান গাওয়ার পরিকল্পনা করে হৃদয়। গানের কথাগুলো যে কাগজে লিখেছিল, কলেজ যাওয়ার পথে সেটি উড়ে যায়। খুঁজে পায় অন্তরা। কলেজের অনুষ্ঠানে হৃদয়ের সামনেই গানটি পরিবেশন করে অন্তরা। শুরু হয় দুজনের কথার লড়াই, লড়াই থেকে প্রেম। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় ধর্ম। কারণ দুজন দুই ধর্মের।

 

বাঘ বন্দি খেলা : অভিনয়ে প্রসেনজিৎ চ্যাটার্জি, জিৎ, সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি, সায়ন্তিকা ব্যানার্জি। পরিচালনায় রাজা চন্দ, সুজিত মণ্ডল, হরনাথ চক্রবর্তী। রাত ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : তিনটি আলাদা আলাদা গল্প নিয়ে ছবি। তবে সবগুলো গল্পেরই বিষয় এক—ব্যক্তি ও সমাজজীবনে অপরাধের প্রভাব।

 

দৃশ্যম : অভিনয়ে অজয় দেবগন, শ্রিয়া সরণ, টাবু, রজত কাপুর। পরিচালনায় নিশিকান্ত কামাত। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিজয়ের সংসার। সুখেই দিন কাটছিল। হঠাৎ আইজি মীরা দেশমুখের ছেলেকে অপহরণের অভিযোগ ওঠে বিজয়ের বিরুদ্ধে। সত্যিই কি বিজয় অপহরণ করেছে, নাকি কোথাও ভুল হচ্ছে? তদন্তে বের হয়ে আসে একের পর এক অবাক করা ঘটনা।

 

ফ্যান্টাস্টিক বিস্টস—দ্য ক্রাইমস অব গ্রিন্ডেলওয়াল্ড : অভিনয়ে এডি রেডমেইন, ক্লাউডিয়া কিম, জনি ডেপ। পরিচালনায় ডেভিড ইয়েটস। রাত ৯টা ৩০ মিনিটে, এইচবিও। 

গল্পসূত্র : গ্রিন্ডেলওয়াল্ডকে আটকাতে একদল কালো জাদুকর এসেছে হোগার্টসে। সঙ্গে নিউটকেও খুঁজছে তারা। নিউটের সন্ধান জানে একমাত্র ডাম্বলডোর। নিজের সাবেক ছাত্র নিউট স্ক্যামান্ডারকে নিয়ে ডাম্বলডোর শুরু করে গ্রিন্ডেলওয়াল্ডকে রুখে দেওয়ার অভিযান। ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের দ্বিতীয় কিস্তি।

মন্তব্য



সাতদিনের সেরা