kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

চলচ্চিত্র

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আম্মাজান : অভিনয়ে শবনম, মান্না, মৌসুমী। পরিচালনায় কাজী হায়াৎ। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : ২২ বছর ধরে বাদশার সঙ্গে কথা বলে না তার আম্মা। দিনদুপুরে মানুষ খুন করে ছেলে, এটা একটা কারণ। আসল কারণ ২২ বছর আগের এক ঘটনা। বাদশার বাবা লাল মিয়া সরকারি অফিসের ইলেকট্রিশিয়ান ছিল। অফিসে এক দুর্ঘটনায় মারা যায় সে। সরকারি ক্ষতিপূরণের টাকার জন্য অফিসে ঘোরে মা-ছেলে। অফিসের বড় সাহেব বাদশার সামনেই তার মায়ের শ্লীলতাহানি করে। সেদিনই বড় সাহেবকে খুন করে কিশোর বাদশা। অবশেষে একদিন বাদশার সঙ্গে কথা বলে তার আম্মা—বাদশা তখন মৃত্যুপথযাত্রী।

 

লাভেরিয়া : অভিনয়ে সোহম চক্রবর্তী, পূজা বোস। পরিচালনায় রাজা চন্দ। রাত ১০টা ৩৫ মিনিটে, জলসা মুভিজ।

গল্পসূত্র : আদিত্য একটি গাড়ির গ্যারেজ চালায়। একদল গুণ্ডা আক্রমণ করে তার পা ভেঙে দেয়। গুণ্ডারা জানায়, সুইটি নামের এক মেয়ে কাজটি করিয়েছে। প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেয় আদিত্য।

 

নিঃশব্দ (২০০৭) : অভিনয়ে অমিতাভ বচ্চন, জিয়া খান। পরিচালনায় রাম গোপাল ভার্মা। রাত ১১টা ৪০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট। 

গল্পসূত্র : কলেজপড়ুয়া কন্যা ও স্ত্রীকে নিয়ে বিজয়ের সুখের সংসার। সমস্যার শুরু হয় যখন ২৭ বছরের বিবাহিত জীবন ভুলে বিজয় ১৮ বছর বয়সী কন্যার বান্ধবীর প্রেমে পড়ে!

 

গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি : ভলিউম ২ : অভিনয়ে ক্রিস প্রাট, যোয়ি সালদানা। পরিচালনায় জেমস গান। রাত ৯টা ৩০ মিনিটে, মুভিজ নাউ।

গল্পসূত্র : গার্ডিয়ানরা যখন নিজেদের পারিবারিক বন্ধনের শিকড় সন্ধানে মগ্ন। সেই সময়ে পিটার তার বাবা দেবতা ইগোকে খুঁজে চলেছে। একই সঙ্গে তাকে পালকপিতা ইয়ন্ডুর সঙ্গে সম্পর্কের টানাপড়েনও সামলাতে হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা