kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

টিভি হাইলাইটস

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

ইত্যাদি

ইত্যাদি

২০১৫ সালের নভেম্বরে নোয়াখালীতে ধারণকৃত ‘ইত্যাদি’ আজ আবার প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে, রাত ৮টার বাংলা সংবাদের পর। থাকবে মোহাম্মদ রফিকউজ্জামানের কথায় রবি চৌধুরীর কণ্ঠে নোয়াখালীকে নিয়ে একটি গান। নোয়াখালী অঞ্চলের জনপ্রিয় তিনটি গানের সঙ্গে নেচেছেন স্থানীয় শিল্পীরা। দর্শক পর্বে আছেন বৃহত্তর নোয়াখালীর অভিনয়শিল্পী মাহফুজ আহমেদ ও তারিন। এ ছাড়া নিয়মিত সব পর্ব তো রয়েছেই। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনায় যথারীতি হানিফ সংকেত।

 

স্টান্টম্যানিয়ার গ্র্যান্ড ফিনালে

বাইকারদের নিয়ে রিয়ালিটি শো ‘পালসার স্টান্টম্যানিয়া’র গ্র্যান্ড ফিনালে আজ। রাত ৮টা ১৫ মিনিটে এনটিভিতে সরাসরি প্রচার হবে। ১০ বাইকারকে নিয়ে ১২ পর্বে শেষ হচ্ছে এই শো। বিজয়ী বাইকার পাবেন নগদ ১০ লাখ টাকা ও একটি বাজাজ পালসার এনএস ১৬০।

 

কেক বস

বাডি ভালাস্ট্রো যুক্তরাষ্ট্রের সবচেয়ে সফল কেক আর্টিস্টদের একজন। অদ্ভুত সব কেক তৈরি করে সবাইকে চমকে দেন তিনি। কেক তৈরিতে তাঁর দক্ষতা, তৈরির প্রক্রিয়া ইত্যাদি নিয়ে ‘কেক বস’। দেখা যাবে সন্ধ্যা ৮টায়, টিএলসিতে।

 

ক্রাইম প্যাট্রল সতর্ক

ভারতের নানা প্রান্তে ঘটে যাওয়া  সত্যিকারের বিভিন্ন অপরাধের ঘটনা অবলম্বনে শো ‘ক্রাইম প্যাট্রল সতর্ক’। আজকের পর্ব রাত ১১টা ৩০ মিনিটে, সনি টিভিতে।

মন্তব্য



সাতদিনের সেরা