kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

স্নেহের বাঁধন : অভিনয়ে আলমগীর, শাবানা, ওমর সানী, মৌসুমী। পরিচালনায় মতিন রহমান। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : কোটিপতি রাজু চৌধুরী। স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় বাড়তি যত্ন নিতে কমতি করে না। হবু সন্তানকে নিয়ে রঙিন পৃথিবীর স্বপ্ন দেখে চৌধুরী। কিন্তু স্ত্রী সন্তান জন্ম দিতে গিয়ে মারা যায়। তার বাসার কাজের বুয়া আমেনা। ছয় মাসের সন্তান রেখে আমেনারও স্বামী ক্যান্সারে মারা যায়। চৌধুরীর বোন আমেনার সঙ্গে তার বিয়ে দেয়।

 

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, মিঠুন চক্রবর্তী। পরিচালনায় রবি কিনাগি। দুপুর ১টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয় মারিয়া। তার ফাঁদে পড়ে শুভর বন্ধু অপূর্ব দাস। মারিয়াকে শায়েস্তা করতে তার সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে শুভ। মারিয়া সত্যিই ভালোবেসে ফেলে শুভকে। এদিকে মারিয়ার অন্যত্র বিয়ে ঠিক হয়ে আছে।

 

টয়লেট এক প্রেম কথা : অভিনয়ে অক্ষয় কুমার, ভূমি পেদনেকার। পরিচালনায় শ্রী নারায়ণ সিং। বিকেল ৩টা ১০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বিয়ের পর শ্বশুরবাড়ি এসেই অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হয় জয়া। এই বাড়ির সবাই উন্মুক্ত স্থানেই টয়লেট সারে। এ নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে বাপের বাড়ি চলে যায় সে। পরে জয়ার উদ্যোগেই পুরো এলাকায় গড়ে ওঠে স্বাস্থ্যসম্মত টয়লেট নিয়ে সচেতনতা।

 

অ্যাকোয়াম্যান : অভিনয়ে জ্যাসন মোমোয়া, প্যাট্রিক উইলসন, অ্যাম্বার হার্ড। পরিচালনায় জেমস ওয়ান। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সমুদ্রের অতলের রাজ্য আটলান্টিসের রানি এবং সাধারণ এক লাইটহাউস কর্মচারীর সন্তান আর্থার ক্যারি। আটলান্টিসের সিংহাসনের যোগ্য দাবিদার হলেও সে রাজা হতে রাজি নয়। ওদিকে তার সত্ভাই মর্তের মানুষের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে। সেই যুদ্ধ প্রতিরোধে মাঠে নামতে হয় আর্থার ওরফে অ্যাকোয়াম্যানকে।

মন্তব্য



সাতদিনের সেরা