kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কোকো : এনিমেশন ছবি। পরিচালনা লি উনক্রিচ। বিকেল ৩টা ৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মেক্সিকোর বালক মিগেল গান বলতে পাগল। কিন্তু এক পারিবারিক অভিশাপের জন্য বাড়িতে গান করা নিষেধ। ঘটনাচক্রে জানা যায়, কিংবদন্তির শিল্পী বেলাক্রুজ মিগেলের পূর্বসূরি! গানে ক্যারিয়ার গড়তে ঘর ছাড়ে মিগেল।

 

তোর কারণে বেঁচে আছি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালনা এম বি মানিক। সকাল ৯টা, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : বড়লোকের আদুরে মেয়ে পিয়া। মোটর মেকানিক আকাশের প্রেমে পড়ে সে। পরিবারের কেউই এই সম্পর্ক মেনে নেয় না। ওরা পালিয়ে যায়। কৌশলে ওদের ফিরিয়ে আনে পিয়ার ভাই। আকাশকে মেরে অর্ধমৃত করে ফেলে। মস্তিষ্ক বিকৃত হয়ে পড়ে আকাশের। ভর্তি হয় পাগলাগারদে।

 

গ্ল্যামার : অভিনয়ে পরমব্রত চট্টোপাধ্যায়, দিলরুবা ইয়াসমিন রুহি। পরিচালনা মহুয়া চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : এক সফল ব্যবসায়ী ধর্ষণ ও খুনের দায়ে ফেঁসে যায়। নিজেকে বাঁচাতে নামি এক আইনজীবীকে নিয়োগ করে সে। কিন্তু সেই আইনজীবী কি পারবে তাকে নির্দোষ প্রমাণ করতে?

 

দঙ্গল : অভিনয়ে আমির খান, ফাতিমা সানা শেখ, জায়রা ওয়াসিম। পরিচালনা নীতেশ তিওয়াড়ি। রাত ৯টা, জি সিনেমা।

গল্পসূত্র : ভারতের হরিয়ানার অপেশাদার কুস্তিগির মহাবীর সিং ফোগাত। বাবার চাপে বাধ্য হয় কুস্তি ছাড়তে। তবে মনে দৃঢ় বিশ্বাস, একদিন তার ছেলে দেশের জন্য মেডেল জিতবে। কিন্তু তার চার-চারটে মেয়ে হওয়ার পর সেই বিশ্বাস ফিকে হয়ে আসতে থাকে। একটা ঘটনা ফের নতুন করে আশা দেখায় মহাবীরকে। পাড়ার দুটি ছেলে পেছনে লেগেছিল বলে তার দুই মেয়ে গীতা ও ববিতা তাদের আচ্ছা ধোলাই দেয়। সেদিন থেকেই মহাবীর সিদ্ধান্ত নেয়, দুই মেয়েকেই কুস্তি শেখাবে। শুরু হয় নতুন চ্যালেঞ্জ।

মন্তব্য



সাতদিনের সেরা