kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

চাচ্চু আমার চাচ্চু : অভিনয়ে শাকিব খান, দীঘি, রাজ্জাক। পরিচালনায় পি এ কাজল। সকাল ৯টা, মাছরাঙা।

গল্পসূত্র : রাফাত বিচারপতি বাবার একমাত্র ছেলে। তার বাবার বিচারে সুলতানের একমাত্র ছেলের ফাঁসি হয়। রাফাতকে মেরে ফেলার জন্য তার গাড়ির ব্রেক নষ্ট করে দেয় সুলতান। দুর্ঘটনায় মারা যায় এক লোক। রাফাত সেই লোকের শিশু ও সংসারের দায়িত্ব নেয়। শিশু রাফাতকে চাচ্চু বলে ডাকলেও তার মা কখনো খুনি ছাড়া সম্বোধন করে না। সে শিশুই একসময় উদ্ধার করে তার বাবার দুর্ঘটনার জন্য দায়ী সুলতান।

 

বিজয়া : অভিনয়ে জয়া আহসান, আবীর চ্যাটার্জি। পরিচালনায় কৌশিক গাঙ্গুলি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পদ্মার সঙ্গে দেখা হওয়ার ছয় বছর পেরিয়ে গেছে। নাসের ভারতে ফিরে এসেছে। গণেশকে ডাক্তার দেখাতে পদ্মা কলকাতা আসে। নাসের সঙ্গে কি দেখা হবে তার? দুই বছর আগে মুক্তি পাওয়া ‘বিসর্জন’-এর সিক্যুয়াল।

 

বেবি : অভিনয়ে অক্ষয় কুমার, তাপসী পান্নু। পরিচালনায় নীরজ পাণ্ডে। বিকেল ৪টা ৫৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ২০০৮ সালে মুম্বাই হামলার পর ভারতকে সব রকম সন্ত্রাসী হামলা থেকে রক্ষা করার জন্য গঠিত হয় বিশেষ ইউনিট—বেবি। এই দলের সদস্য অজয়। সহকর্মীকে বাঁচাতে গিয়ে একজন সন্ত্রাসীকে ধরে ফেলে, যে আগে অজয়ের অধীনেই কাজ করত। তার কাছ থেকে ভারতে সন্ত্রাসী হামলার তথ্য পেয়ে বানচাল করার মিশনে নামে অজয়।

 

র‌্যাম্পেজ : অভিনয়ে ডোয়াইন জনসন, নওমি হারিস। পরিচালনায় ব্রাড পেটন। বিকেল ৪টা ৩৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : দুর্ঘটনাক্রমে এক জীবাণুরূপী অস্ত্র ছড়িয়ে পড়ে। সেই প্যাথোজেনে আক্রান্ত হয় তিনটি প্রাণী, যারা নির্বিচারে ধ্বংসযজ্ঞ চালাতে থাকে। একসঙ্গে মাঠে নামে এক জেনেটিক্স বিশেষজ্ঞ ও এক প্রাইমেটোলজিস্ট।

মন্তব্য



সাতদিনের সেরা