kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এক বুক জ্বালা : অভিনয়ে শাকিব খান, ফেরদৌস, মৌসুমী, ববিতা, আলীরাজ, নূতন। পরিচালনায় শাহীন সুমন। দুপুর ২টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : শিল্পপতি আফতাবের স্ত্রী ব্রেন টিউমারে মারা যায়। অফিসের কর্মী রুবিকে নিজের সন্তান আঁখি ও নয়নকে দেখাশোনার দায়িত্ব দেয় আফতাব। পরে বিয়ে করে রুবিকে। রুবির আগের ঘরের সন্তান ভিকিকে নিয়ে আসে বাসায়। হিংসুটে ভিকি সম্পত্তির লোভে আঁখি ও নয়নকে মেরে ফেলার চক্রান্ত করে।

 

অভিমান : অভিনয়ে জিৎ, শুভশ্রী, সায়ন্তিকা। পরিচালনায় রাজ চক্রবর্তী। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অশোক দেব বর্মণ শিল্পপতি। মেয়ে মধুজা ভালোবাসে সাদামাটা গরিব ঘরের ছেলেকে। অশোক মানতে পারে না। গুলি করে ছেলেটিকে। একরাশ অভিমান নিয়ে বাড়ি ছাড়ে মধুজা। কেটে যায় ২৫ বছর। আদিত্য অশোকের সংসারে ফিরিয়ে আনতে চায় মধুজাকে।

 

ভারত : অভিনয়ে সালমান খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি। পরিচালনায় আলী আব্বাস জাফর। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : ভারত-পাকিস্তান বিভক্ত হওয়ার অস্থির সময়ে বাবা ও ছোট বোনকে হারিয়ে ফেলে ভারত। সেই সময়েই কিশোর ভারত প্রতিজ্ঞা করে, যেভাবেই হোক বাবা-বোনকে সে খুঁজে বের করবেই। মাকে সঙ্গে নিয়ে শুরু হয় নতুন করে জীবন যুদ্ধের লড়াই।

 

দ্য ক্রনিকলস অব নার্নিয়া : প্রিন্স কাস্পিয়ান : অভিনয়ে জর্জি হেনলি, বেন বার্নস, স্ক্যান্ডার কেইনস, উইলিয়াম মোসলে। পরিচালনায় অ্যান্ড্রু অ্যাডামসন। সন্ধ্যা ৬টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : রাজকুমার কাস্পিয়ান সিংহাসন উদ্ধারের জন্য তার দুর্নীতিগ্রস্ত চাচা মিরাজের বিরুদ্ধে যুদ্ধ করছে। কাস্পিয়ানের সাহায্যে এগিয়ে আসে পেভেনসি পরিবারের চার ভাই-বোন—লুসি, এডমুন্ড, পিটার ও সুসান। তারা কাস্পিয়ানকে নানাভাবে সহযোগিতা করে।

মন্তব্য



সাতদিনের সেরা