kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২ : অভিনয়ে শাকিব খান, জয়া আহসান, ইমন। পরিচালক সাফিউদ্দিন। সকাল ৯টা, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : উগ্র স্বভাবের কারণে জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব হারায় রায়ান খান [ইমন]। হারায় মডেল মিতুর [জয়া] ভালোবাসাও। নতুন অধিনায়ক হয় আসাদ আহমেদ [শাকিব]। মিতুর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে আসাদের। রায়ান তা মেনে নিতে পারে না। আসাদের ক্যারিয়ার ও প্রেম ধ্বংস করতে চায় রায়ান।

 

শত্রু : অভিনয়ে জিৎ, নুসরাত জাহান। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : রিয়েল স্টেট ব্যবসায়ী অর্জুন সরকার এলাকার ত্রাস। অন্যদিকে সৎ নির্ভীক সাব-ইন্সপেক্টর দিবাকর সিং। অর্জুনের অপকর্মে বাধা হয়ে দাঁড়ায় দিবাকর। দিবাকরের পরিবারকে নিঃশেষ করে দেওয়ার পরিকল্পনা করে অর্জুন। দিবাকর কি পারবে অর্জুনকে ঠেকাতে?

 

তেরে বিন লাদেন—ডেড অর অ্যালাইভ : অভিনয়ে মনীশ পাল, কুনাল গুপ্ত। পরিচালক অভিষেক শর্মা। রাত ৮টা ২০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ২০১১ সালে ওসামা বিন লাদেনকে হত্যা করা হলেও বিভিন্ন রিপোর্টে দেখা যায়, লাদেন এখনো বেঁচে আছে। এই ইস্যুকে কাজে লাগিয়ে ফায়দা লুটতে মাঠে নামে বেশ কয়েকটি দল। এদের মধ্যে আছে অস্ত্র বিক্রেতা, আমেরিকার এজেন্ট আর একজন সামান্য চলচ্চিত্র পরিচালক। তারা নিজেদের কার্যসিদ্ধির জন্য বলির পাঁঠা বানায় এক সাধারণ অভিনেতাকে।

 

দ্য ফাইনাল ডেস্টিনেশন : অভিনয়ে ববি ক্যাম্পো, ক্রিস্টা অ্যালেন। পরিচালক ডেভিড আর অ্যালিস। রাত ১১টা ৪৭ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : হাইওয়েতে চলছে গাড়ির রেস। হঠাৎ সেখানে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটে, অসংখ্য মানুষ হতাহত হয়। নিক ও লরি বিষয়টি উদ্ঘাটন করতে গিয়ে কঠিন এক সত্যের মুখোমুখি হয়।

মন্তব্য



সাতদিনের সেরা