kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ভালোবেসে বউ আনব : অভিনয়ে শাবনূর, রিয়াজ, সাহারা। পরিচালনা শাহাদাৎ হোসেন লিটন। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : জাহিদ বিদেশফেরত। হেনার সঙ্গে তার বিয়ে ঠিক করে রেখেছে নানা। কিন্তু জাহিদ কিছুতেই এ বিয়ে করবে না। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই বউ আনবে। জাহিদ চলে যায় কক্সবাজারে। সেখানে তার সঙ্গে পরিচয় রায়নার। রায়না জাহিদকে ভালোবেসে ফেলে। এদিকে বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে যায় কক্সবাজারে। দেখা হয় জাহিদের সঙ্গে। ভালোবেসে কাকে বিয়ে করবে জাহিদ?

 

প্রাক্তন : অভিনয়ে প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনা শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : সুদীপার সঙ্গে ট্রেনের একই কামরায় ওঠে এক বাচাল গৃহিণী ও তার আট বছরের মেয়ে। কথা বলতে বলতে সুদীপা আবিষ্কার করে, এই গৃহিণী তার প্রাক্তন স্বামীর বর্তমান স্ত্রী। স্মৃতিকাতর হয়ে পড়ে সে।  তাহলে কি সুদীপা এখনো তার প্রাক্তনকে ভালোবাসে?

 

সিং ইজ ব্লিং : অভিনয়ে অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন। পরিচালনা প্রভু দেবা। বিকেল ৩টা ৪৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বাবার আদেশে রাফতারকে যেতে হয় গোয়ায়। প্রেমে পড়ে সারা নামের এক তরুণীর। কোনো এক অদ্ভুত কারণে রাফতারকে রোমানিয়ায় নিয়ে যেতে চায় সারা। রাফতার বুঝতে পারে, সারার কোনো বিশেষ উদ্দেশ্য রয়েছে।

 

দ্য উলভারিন : অভিনয়ে হিউ জ্যাকম্যান, উইল উন লি। পরিচালনা জেমস ম্যানগোল্ড। রাত ১১টা ৫৩ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পুরনো বন্ধুর সঙ্গে দেখা করার জন্য জাপানে আসে উলভারিন। ‘মারিকো’ নামের একটি মেয়ের জীবন বাঁচানোর দায়িত্ব পড়ে তার ওপর। এদিকে মৃত্যুভয় গ্রাস করে উলভারিনকে। ভয়কে জয় করে মারিকোকে বাঁচাতে পারবে তো সে?

মন্তব্য



সাতদিনের সেরা