kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জুয়াড়ি : অভিনয়ে শাকিব খান, পপি, হেলাল খান। পরিচালনায় এ কিউ খোকন। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : গ্রামের এক বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় রাজু আর প্রীতির। ঘটনাক্রমে পরে রাজুর কলেজেই ভর্তি হয় প্রীতি। সেখানে প্রীতিকে দেখে প্রেমে পড়ে রাজা। অথচ ছোটবেলা থেকেই রাজার প্রেমে পড়ে আছে চুমকি।

 

কিশোর কুমার জুনিয়র : অভিনয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, ঋতব্রত, রাজেশ। পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা বাংলা।

গল্পসূত্র : শুধু কিশোর কুমারের গান করে বলে তার নাম কিশোর কুমার জুনিয়র। স্ত্রী, পুত্র নিয়ে কলকাতায় থাকে। নিজের ব্যান্ডকে দ্বিতীয় পরিবার হিসেবে দেখে। পাক-ভারত সীমান্তে সম্প্রীতির অনুষ্ঠানে গাইতে তাকে আমন্ত্রণ জানায় ভারত সরকার। কিন্তু জয়সলমির বিমানবন্দর থেকে হাইজ্যাক হয়ে যায় সে, তার স্ত্রী ও তার ব্যান্ড।

 

আপ মুঝে আচ্ছে লাগনে লাগে : অভিনয়ে হৃতিক রোশান, আমিশা প্যাটেল। পরিচালনায় বিক্রম ভাট। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বলিউড।

গল্পসূত্র : স্বপ্না অত্যন্ত রক্ষণশীল এক পরিবারের মেয়ে। বাবা বিয়ে ঠিক করে রেখেছে বন্ধুর ছেলের সঙ্গে। কিন্তু স্বপ্নার প্রেম হয় রোহিতের সঙ্গে। স্বপ্নার বাবা-ভাই কেউ-ই সে সম্পর্ক মেনে নেয় না। উপায় না পেয়ে রোহিতের সঙ্গে পালায় স্বপ্না। স্বপ্নার খোঁজ করতে শুরু করে তার প্রতাপশালী বাবা ও ভাই।

 

গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি : অভিনয়ে ক্রিস প্যাট, ভিন ডিজেল। পরিচালনায় জেমস গান। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ‘স্টার-লর্ড’ পিটার কুইল মোরাগ গ্রহ থেকে এক রহস্যময় গোলক চুরি করে। সে জন্য তার নামে জারি হয় হুলিয়া। কুইলের থেকে গোলকটি ছিনিয়ে নিতে গোমোরাকে পাঠায় রোনান। হুলিয়ার টাকার লোভে কুইলের খোঁজে হাজির হয় রকেট ও গ্রুট। একসময় এই চারজনের বন্ধুত্ব হয়। সঙ্গে ড্রেক্স যুক্ত হয়ে পৃথিবী রক্ষায় একটা দল গঠন করে তারা।

মন্তব্য



সাতদিনের সেরা