kalerkantho

শনিবার থেকে মহাখালীতে

রংবেরং প্রতিবেদক   

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শনিবার থেকে মহাখালীতে

১৯ অক্টোবর শনিবার ঢাকার মহাখালীতে নবনির্মিত এসকেএস [সেনা কল্যাণ সংস্থা] টাওয়ারে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল। বসুন্ধরা সিটি এবং ধানমণ্ডির সীমান্ত সম্ভার [সাবেক রাইফেলস স্কয়ার]-এর পর এটি হবে সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। এ দিন সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে হবে উদ্বোধন।

গত ৮ অক্টোবর পথচলার ১৬ বছরে পদার্পণ করেছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। এ উপলক্ষেই নতুন মাল্টিপ্লেক্সটি দর্শকদের উপহার দিচ্ছে তারা। থাকছে মোট তিনটি হল। সেগুলোতে ২০ অক্টোবর থেকে দর্শকরা ছবি উপভোগ করতে পারবেন। সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে হলগুলোতে। এমনটাই জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার, মার্কেটিং ও মিডিয়া মেসবাহ উদ্দিন আহমেদ। এতে তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে বলেও জানান তিনি। নিয়মিত চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘মহাখালী ও আশপাশের দর্শকদের জন্য এই সিনেপ্লেক্স নতুন মাত্রা যোগ করবে। এবারও আমরা দর্শকদের সিনেমা দেখার পরিবেশ তৈরির ওপর জোর দিয়েছি। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি এবং দেশব্যাপী মোট ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা আছে আমাদের।’

মন্তব্য



সাতদিনের সেরা