kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কি জাদু করিলা : অভিনয়ে রিয়াজ, পপি, মীর সাব্বির, হুমায়ুন ফরীদি প্রমুখ। পরিচালনায় চন্দন চৌধুরী। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : কামাল চেয়ারম্যানের অন্ধ মেয়ে ঝিনুক। বড় হয় খালার বাড়িতে। মামাবাড়ি বেড়াতে গিয়ে ঝিনুকের প্রেমে পড়ে সাগর। প্রতিবাদী সাগর গানে গানে কামাল চেয়ারম্যানের দুষ্কর্ম বলে বেড়ায়। জানতে পেরে সাগরকে মেরে নদীতে ভাসিয়ে দেয় চেয়ারম্যান। সাগরের নামে কুৎসা রটায় ঝিনুকের কাছে। বিশ্বাস হয় না ঝিনুকের। শহরে যায় চোখের চিকিৎসার জন্য। একবারের জন্য হলেও সাগরের মুখ দেখতে চায় সে।

গোয়েন্দা গোগল : অভিনয়ে রচনা ব্যানার্জি, সাহেব চ্যাটার্জি, অভিজিত ঘোষ, ইন্দ্রনীল সেনগুপ্ত, দেবদূত ঘোষ। পরিচালনায় অরিন্দম দে। সকাল ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ক্লাস সিক্সে পড়ুয়া গোগল মা-বাবার সঙ্গে ছুটি কাটাতে যায় পুরিতে। সেখানে গিয়ে জানতে পারে ভূতুড়ে এক বাড়ির কথা। সে বাড়ির রহস্য উদ্ঘাটনে নেমে পড়ে গোয়েন্দা গোগল। সমরেশ বসুর গল্প ‘সোনালি পাড়ের রহস্য’ অবলম্বনে ছবি।

২ স্টেটস : অভিনয়ে আলিয়া ভাট, অর্জুন কাপুর। পরিচালনায় অভিষেক বর্মণ। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : আহমেদাবাদে পড়তে এসে প্রমে পড়ে কৃষ ও অনন্যা। কিন্তু তারা ভারতের এমন দুই রাজ্যের বাসিন্দা, যাদের রীতিনীতিতে কোনো মিলই নেই। তবু উত্তর ভারতের ছেলে এবং দক্ষিণ ভারতের মেয়েটি বিয়ের সিদ্ধান্ত নেয়। ঘটে নানা মজার ঘটনা। চেতন ভগতের একই নামের বই অবলম্বনে নির্মিত।

দ্য হিটম্যানস বডিগার্ড : অভিনয়ে রায়ান রেনল্ডস, স্যামুয়েল এল জ্যাকসন। পরিচালনায় প্যাট্রিক হিউজেস। বিকেল ৩টা ৩৭ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বিশ্বের সেরা দেহরক্ষী মাইকেল ব্রাইস। সাবেক প্রেমিকার কথা রাখতে গিয়ে রাজি হয় পেশাদার খুনি ইভানসকে রক্ষা করার দায়িত্ব নিতে। যেভাবেই হোক আন্তর্জাতিক অপরাধ আদালতে হাজির করতে হবে ইভানসকে। সে সাক্ষ্য দেবে বেলারুশের এক স্বৈরশাসকের বিরুদ্ধে। কিন্তু পদে পদে মৃত্যু অপেক্ষা করছে তাদের জন্য।

মন্তব্য



সাতদিনের সেরা