kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ঢাকাইয়া মাস্তান : অভিনয়ে মান্না, মৌসুমী, রাজ্জাক। পরিচালনায় মনতাজুর রহমান আকবর। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : কলেজের একদল শিক্ষার্থীর সঙ্গে জিম্মি হয় কাজল। সন্ত্রাসীদের কৌশলের কাছে অসহায় পুলিশ। জীবনের ঝুঁকি নিয়ে সন্ত্রাসীদের কাছ থেকে শিক্ষার্থীদের উদ্ধার করে সাহস। তার এমন চেষ্টায় মুগ্ধ সবাই। সাহসের প্রেমে পড়ে কাজল। কিন্তু পুলিশ কর্মকর্তা বাবা মেনে নেয় না এই সম্পর্ক।

 

কী করে তোকে বলব : অভিনয়ে অঙ্কুশ হাজরা, মিমি চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়। পরিচালনায় রবি কিনাগি। বিকেল ৫টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আকাশ ভালোবাসতো প্রিয়াকে। কিন্তু প্রিয়ার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করে আকাশকে। ছাড়া পেয়ে বিষয়টা জানতে প্রিয়াদের বাড়িতে যায় আকাশ। প্রিয়া জানায়, তার বিয়ে ঠিক হয়ে আছে। ভাঙা মন নিয়ে মা-বাবার কথায় অঞ্জলিকে বিয়ে করে আকাশ। কিন্তু বিয়ের রাতেই আকাশের কাছে তালাক চায় অঞ্জলি।

 

খিলাড়ি নাম্বার ১৫০ : অভিনয়ে চিরঞ্জীবি, কাজল আগারওয়াল। পরিচালনায় বিনায়ক ভি ভি। রাত ১১টা ৪০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : কাথি সেনু ছোটখাটো অপরাধী। একটা অপরাধে জড়িয়ে পড়ায় জেলে যেতে হয় তাকে। সেখান থেকে পালিয়ে ব্যাংকক চলে যায়। প্রেম হয় লক্ষ্মীর সঙ্গে। কিন্তু কাথির পক্ষে কি অপরাধের দুনিয়া ছেড়ে সংসারী হওয়া সম্ভব? দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবির ১৫০তম ছবি।

 

টুম্ব রাইডার : অভিনয়ে অ্যালিসিয়া ভিকান্দার, ডোমেনিক ওয়েস্ট। পরিচালনায় রোয়ার উথাং। সন্ধ্যা ৭টা ৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : বাবার খোঁজে বের হয় লারা ক্রফট। এক অ্যাডভেঞ্চারে বের হওয়ার পর থেকেই লাপাত্তা সে। বাবার কী হয়েছে সেটা বোঝার পর নিজেই বড় বিপদে জড়িয়ে পড়ে লারা।

মন্তব্য



সাতদিনের সেরা