kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

যোগাযোগ : অভিনয়ে শবনম, রাজ্জাক, জাফর ইকবাল, সুনেত্রা প্রমুখ। পরিচালনায় মইনুল হোসেন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : জুলেখাকে প্রথম দেখায় ভালো লাগে চা-বাগানের কর্মকর্তা শাহেদের। বিয়ের পর স্ত্রীকে নিয়ে ক্লাব পার্টিতে যায় শাহেদ। ক্লাব সদস্যদের সঙ্গে মিশতে না পারায় জুলেখাকে অপমান করে শাহেদ। সম্পর্কের অবনতি ঘটে। মাতাল শাহেদের ওপর বিরক্ত হয়ে একপর্যায়ে মেয়ে কেয়াকে নিয়ে বাবার বাড়ি চলে যায় জুলেখা। বড় হওয়ার পর কেয়ার সঙ্গে প্রেম হয় আরেক চা-বাগানের কর্মকর্তা জাফর চৌধুরীর। এই সম্পর্কের কারণেই সে জানতে পারে বাবার পরিচয়। একসময় তাদের পারিবারিক পুনর্মিলন হয়।

 

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, মিঠুন চক্রবর্তী প্রমুখ। পরিচালক রবি কিনাগি। বিকেল ৫টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয় মারিয়া। তার ফাঁদে পড়ে শুভর বন্ধু অপূর্ব দাস। মারিয়াকে শায়েস্তা করতে তার সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে শুভ। মারিয়া সত্যিই ভালোবেসে ফেলে শুভকে। এদিকে মারিয়ার অন্যত্র বিয়ে ঠিক হয়ে আছে।

 

কমান্ডো ২ : অভিনয়ে বিদ্যুত জামওয়াল, আধ শর্মা। পরিচালনায় দেবেন ভোজানি। সন্ধ্যা ৬টা ৩৭ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : কালো টাকায় ছেয়ে গেছে শহর। কালো টাকার মালিকদের কাছে কার্যত জিম্মি হয়ে গেছে দেশ। এমন পরিস্থিতিতে অভিযানে নামে কমান্ডো করণবীর সিং ডগরা।

 

ফার্ডিনান্ড : এনিমেটেড। পরিচালক কার্লোস সালদানহা। সকাল ১০টা ৪৯ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পোষা ষাঁড় ফার্ডিনান্ডকে নিয়ে দিন কাটছিল লীনার। কিন্তু লীনার নির্দেশ অমান্য করে ফ্লাওয়ার ফেস্টিভালে যাওয়ার পরই বিপত্তি বাধে। ভুল করে ধরে নিয়ে যাওয়া হয় ফার্ডিনান্ডকে। বাধ্য করা হয় বুলফাইটে নামতে।

মন্তব্য



সাতদিনের সেরা