kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ভুল সবই ভুল : অভিনয়ে আমিন খান, পূর্ণিমা, শাকিল খান ও ওমর সানী। পরিচালনায় মঈন খান। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : বাবার অপমানের প্রতিশোধ নিতে শরিফকে চৌধুরীবাড়ির কেয়ারটেকার করে পাঠিয়ে দেয় তার মামা। ভদ্র আচরণ দিয়ে চৌধুরীর মন জয় করে শরিফ। কিন্তু প্রতিশোধের তীর তাক করে চৌধুরীর মেয়ে প্রিয়ার দিকে। হঠাৎ শরিফ আর তার মামার ছকে গোল বাধায় সৎ ওসি আকবরের ছেলে বাবু।

 

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি সেনগুপ্ত ও কৌশানি। পরিচালনায় রাজ চক্রবর্তী। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবু আর অপর্ণা ছোটবেলার বন্ধু। অপর্ণা ভালোবাসে শিবুকে। কিন্তু প্রেম-ভালোবাসায় শিবুর খুব একটা আগ্রহ নেই। এ নিয়ে বারবার ঝগড়া হয় তাদের। একসময় এই ঝগড়াই রূপ নেয় প্রেমে।

 

পিংক : অভিনয়ে অমিতাভ বচ্চন, তাপসী পান্নু ও কীর্তি কুলহরি। পরিচালনায় অনিরুদ্ধ রায়চৌধুরী। দুপুর ১২টা ২০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : মিনাল, ফালাক ও আন্দ্রিয়া একসঙ্গে থাকে। পরিবারের কারো সাহায্য ছাড়াই স্বাধীনভাবে বাস করে তারা। কিন্তু গোল বাধে যখন মিনালের পিছে লাগে ক্ষমতাবান রাজনীতিবিদের ছেলে রাজবির। হুমকি-ধমকিতে কাজ না হওয়ায় মিনালকে একবার তুলেও নিয়ে যায়। শেষে ঠুকে দেয় মামলা। মিনালের সহায়তায় এগিয়ে আসে অবসরপ্রাপ্ত আইনজীবী দীপক।

 

লাইফ অব পাই : অভিনয়ে সুরজ শর্মা, ইরফান খান ও আয়ুশ ট্যান্ডন। পরিচালনায় অ্যাং লি। দুপুর ১টা ১৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পাই প্যাটেলের বাবা ভারতের একটি বোটানিক্যাল গার্ডেন ভাড়া নিয়ে চিড়িয়াখানা চালাত। সেখানে অন্যান্য প্রাণীর সঙ্গে একটি রয়েল বেঙ্গল টাইগারও ছিল। নাম রিচার্ড পার্কার। বাবা চিড়িয়াখানার সব প্রাণী আমেরিকার একটি চিড়িয়াখানার কাছে বিক্রি করে দিলে জাহাজে চড়ে প্রাণীদের সঙ্গে পাড়ি জমায় পাইরাও। সাগরে জাহাজডুবি হলে লাইফবোটে আশ্রয় নিয়ে বেঁচে যায় পাই আর রিচার্ড পার্কার। শুরু হয় দুজনের বেঁচে থাকার যুদ্ধ।

মন্তব্য



সাতদিনের সেরা