kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

চলচ্চিত্র

১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রিয়া আমার প্রিয়া : অভিনয়ে শাকিব খান, সাহারা, মিশা সওদাগর। পরিচালনায় বদিউল আলম খোকন। বিকেল ৩টা, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : পুলিশের প্রধান কনস্টেবলের ছেলে হৃদয়। সন্ত্রাসীদের হাত থেকে এক মেয়েকে উদ্ধার করতে গিয়ে মারাত্মকভাবে আহত হয় সে। প্রিয়া নামের মেয়েটি হৃদয়কে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের যাবতীয় খরচ বহন করে এবং রক্ত দেয়। প্রিয়া চলে যাওয়ার পরই জ্ঞান ফেরে হৃদয়ের। সব শুনে প্রিয়ার প্রেমে পড়ে হৃদয়। জানতে পারে পুলিশ কমিশনারের বোন প্রিয়া।

 

ভিলেন : অভিনয়ে টোটা রায় চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনায় টোটা রায় চৌধুরী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অর্ণব পিডাব্লিউডির সৎ সড়ক পরিদর্শক। মিথ্যা দুর্নীতির অভিযোগে চাকরি হারিয়ে জেলেও যেতে হয়। জেলে থাকা অবস্থায় খুন হয় তার স্ত্রী। জেল থেকে বেরিয়ে স্ত্রী হত্যার প্রতিশোধে নামে অর্ণব।

 

চেন্নাই এক্সপ্রেস : অভিনয়ে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন। পরিচালনায় রোহিত শেঠি। রাত ৮টা ৩০ মিনিট, জি অ্যাকশন।

গল্পসূত্র : পবিত্র জলে দাদুর দেহভস্ম বিসর্জন দিতে চেন্নাইগামী ট্রেনে ওঠে রাহুল। সেখানেই পরিচয় দক্ষিণ ভারতের তরুণী মিনার সঙ্গে। তাকে সাহায্য করতে গিয়ে নিজেই বিপদে পড়ে যায় রাহুল। মিনার সঙ্গে তার গ্রামে উপস্থিত হওয়ার পরে রাহুল বুঝতে পারে এখানে আসাটা কত বড় ভুল হয়েছে। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে অনেক।

 

পেইন অ্যান্ড গেইন : অভিনয়ে মার্ক ওয়ালবার্গ, ডোয়াইন জনসন। পরিচালনায় মাইকেল বে। রাত ১১টা ১৫ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ড্যানিয়েল, পল এবং আড্রিয়ান—ফ্লোরিডার তিন বডি বিল্ডার। ঘটনাচক্রে এক অপহরণের দায়িত্ব আসে তাদের ঘাড়ে। বডি বিল্ডার হলেও অপহরণের কাজে তারা একেবারেই নবিশ। ফলে সেই কাজে নেমে পদে পদে বিপদে পড়তে থাকে তারা।

মন্তব্য



সাতদিনের সেরা