kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

আরো খবর

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



►    কাউকে চিনতে পারছেন না অভিনেতা-নির্মাতা হুমায়ুন সাধু। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তির পর তাঁর রক্তের ইনফেকশন ধরা পড়েছে। তবে সাধুর কী হয়েছে তা এখনো নিশ্চিত করেননি চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের চিকিৎসকরা। এমআরআই করানো হয়েছে, রিপোর্ট হাতে পেলেই রোগ নির্ণয় করা যাবে বলে জানালেন সাধুর বোন ফরিদা আক্তার।

►    বুধবার বিয়ে করেছেন ‘কন্যা রে’খ্যাত গায়ক-সুরকার শান। কনে স্নিগ্ধা জামান ‘ক্লোজআপ’ গায়ক সাব্বির জামানের বোন।

►   ভারতীয় রাজনীতি নিয়ে ‘টান্ডব’ ওয়েব সিরিজে অভিনয় করবেন সাইফ আলী খান। সিরিজটিকে অভিনেতা তুলনা করেছেন জনপ্রিয় মার্কিন সিরিজ ‘হাউস অব কার্ডস’-এর সঙ্গে। সিরিজটি তৈরি করবেন আলী আব্বাস জাফর।

►    সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীকে একসঙ্গে প্যারিসে দেখা গেছে। অনেক দিন ধরেই দুজনের মধ্যে প্রেমের গুঞ্জন চলছে।

►    ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ পরিচালকদ্বয় অ্যান্থনি ও জো রুশোর পরের ছবিতে থাকতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রী নিজেই এ কথা জানিয়েছেন, তবে বিস্তারিত প্রকাশ করেননি।

►    অশ্লীলতার জন্য ‘বিগ বস’-এর প্রচার বন্ধ করতে ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে চিঠি লিখেছেন বিজেপির এমএলএ নন্দ কিশোর গুজজার।

►    শকুন্তলা দেবীর বায়োপিকের প্রথম কিস্তির শুটিং শেষ হয়েছে। ছবিটিতে শকুন্তলা হয়েছেন বিদ্যা বালান। আরো আছেন সানিয়া মালহোত্রা।

►    ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি আর্থিক লেনদেনের ব্যাপারে সমঝোতায় পৌঁছেছেন। দ্রুতই তাঁদের বিচ্ছেদের আবেদন নিষ্পত্তি হওয়ার কথা।

►    ছবি প্রকাশের জন্য দেড় লাখ ডলার জরিমানা গুনতে হচ্ছে জেনিফার লোপেজকে! স্বামীর সঙ্গে তাঁর ছবি তুলেছিল এক সংবাদ সংস্থা। কিন্তু অনুমতি না নিয়েই প্রকাশ করেছিলেন লোপেজ। ফল, এই দণ্ড।

 

মন্তব্য



সাতদিনের সেরা