kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

চলচ্চিত্র

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

স্নেহের প্রতিদান : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, দিতি, রাজীব প্রমুখ। পরিচালনায় আজিজ আহমেদ বাবুল। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : দুই ছেলে আর এক মেয়েকে তাদের সত্ভাই আরিফের হাতে তুলে দিয়ে মারা যায় মা। বাড়ির দলিল দিয়ে যায় আরিফকে। মাকে দেওয়া কথা রাখতে বাড়ি বিক্রি করে ভাই-বোনকে নিয়ে শহরে আসে আরিফ। নিজে সন্তান না নিয়ে ভাই-বোনকে মানুষ করার সংগ্রামে নামে। কিন্তু বড় হয়ে বিশ্বাসঘাতকতা করে তারা।

 

চতুষ্কোণ : অভিনয়ে অপর্ণা সেন, গৌতম ঘোষ, চিরঞ্জীত চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনায় সৃজিত মুখার্জি। রাত ৯টা ৩০ মিনিট, কালারস বাংলা।

গল্পসূত্র : তৃণা, দীপ্ত, শাক্য ও জয়—চার পরিচালক। ছবি বানাতে তাদের একত্রিত করেন এক প্রযোজক। চারজনের চারটা গল্প নিয়ে একটি ছবি হবে। ঠিক হয়, সবার গল্পেই থাকবে মৃত্যু। প্রযোজকের সঙ্গে দেখা করতে একসঙ্গে রওনা হয় চার পরিচালক। এর পরই ঘটতে শুরু করে অদ্ভুত সব ঘটনা।

 

দ্য ট্রেন : অভিনয়ে ইমরান হাশমি, গীতা বসরা। পরিচালনায় হাসনাইন হায়দ্রাবাদওয়ালা, রক্ষা মিস্ত্রি। সন্ধ্যা ৭টা ২৫ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : বিশাল ও অঞ্জলি ব্যাংককে থাকে। তাদের মেয়ে নিকি ভীষণ অসুস্থ। মূলত নিকির জন্যই তারা বিয়ে টিকিয়ে রেখেছে। এর মধ্যে বিশালের সঙ্গে রোমার আলাপ হয়। রোমার মেয়েও ভীষণ অসুস্থ। দ্রুতই তারা সম্পর্কে জড়িয়ে পড়ে। একবার হোটেলে তারা ডাকাতির শিকার হয়। তাদের মানিব্যাগ দেখে ডাকাত বুঝে যায়, তারা স্বামী-স্ত্রী নয়।

 

ভেনম : অভিনয়ে টম হার্ডি, মিশেল উইলিয়ামস, রিজ আহমেদ। পরিচালনায় রুবেন ফ্লেইশার। রাত ৯টা ৩০ মিনিট, অ্যান্ডফ্লিক্স।

গল্পসূত্র : লাইফ ফাউন্ডেশন ধরে এনেছে চারটি ভয়ংকর এলিয়েন সিমবায়োট—এ খবর পেয়ে তা নিয়ে ফাউন্ডেশনের সিইওর সঙ্গে কথা বলতে যায় সাংবাদিক এডি ব্রক। তাতে উল্টো চাকরি হারায় সে। পরে ফাউন্ডেশনেরই এক বিজ্ঞানীর সাহায্যে নিজেই তদন্ত শুরু করে এডি। কিন্তু সে সময় উল্টো এক সিমবায়োট দখল করে নেয় এডির শরীর।

 

মন্তব্য



সাতদিনের সেরা